kalerkantho

সোমবার । ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৪ জুন ২০২১। ২ জিলকদ ১৪৪২

পটিয়ায় আম পাড়া নিয়ে দ্বন্দ্বে যুবক খুন

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৭ মে, ২০২১ ১৯:১৭ | পড়া যাবে ২ মিনিটে



পটিয়ায় আম পাড়া নিয়ে দ্বন্দ্বে যুবক খুন

নিহত যুবক

চট্টগ্রামের পটিয়ায় আম পাড়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতে মোহাম্মদ এরশাদ আলম (২৮) নামে এক যুবক খুন হয়েছেন। রবিবার রাত ৯টার দিকে উপজেলার কুসুমপুরা ইউনিয়নের গোরনখাইন গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় চায়নিজ কুড়ালের এলোপাতাড়ি কোপে তার বড় ভাই মোহাম্মদ নাছির (৫০) গুরুতর আহত হন। নিহত এরশাদ আলম গোরনখাইন গ্রামের মৃত আবদুস ছবুরের পুত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, এরশাদের মেজ ভাই মোহাম্মদ ইছমাইলের একটি গাছ থেকে আম পাড়ছিলেন প্রতিবেশীরা। এ সময় এরশাদ ও তার ভাই নাছির তাতে বাধা দেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া শুরু হয়। একপর্যায়ে প্রতিবেশীদের ছুরিকাঘাতে এরশাদ এবং চায়নিজ কুড়ালের কোপে তার বড় ভাই গুরুতর আহত হন। তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক এরশাদকে মৃত ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে এরশাদের মৃত্য হয় বলে সূত্রে প্রকাশ।

উপজেলার কুসুমপুরা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. জাহাঙ্গীর আলম জানান, গাছটি নিয়ে প্রতিবেশীদের সঙ্গে বিরোধ রয়েছে এরশাদের পরিবারের। উভয়পক্ষই গাছটিকে নিজেদের বলে দাবি করে।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, আম পাড়াকে কেন্দ্র করে এ ঘটনার কথা প্রকাশ পেলে ও পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।



সাতদিনের সেরা