kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

কাশিয়ানীতে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি   

১৭ মে, ২০২১ ১৭:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



কাশিয়ানীতে প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

দিনের বেলায় প্রকাশ্যে প্রতিপক্ষের হাতে নির্মমভাবে খুন হয়েছেন মো. শরিফুল ইসলাম হেলাল (৩০) নামের এক যুবক। আজ সোমবার বেলার সাড়ে ১১টা গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার হিরোণ্যকান্দি গ্রামে ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, প্রভাব বিস্তার করাকে কেন্দ্র করে উপজেলার মহেশপুর ইউনিয়নের হিরোণ্যকান্দি গ্রামের দুটি দলের সৃষ্টি হয়। একটি দলে মো. জাহিদ তালুকদার, অন্যদলে মো. শরিফুল ইসলাম হেলাল নেতৃত্ব দেন।
মো. জাহিদ তালুকদারের লোকজন আজ সোমবার বেলা সাড়ে ১১টায় মো. শরিফুল ইসলাম হেলালকে ওই গ্রামের সৈয়দ সরদারের বাড়ির সামনে একা পেয়ে দেশীয় অস্ত্র দিয়ে নির্মমভাবে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। তাকে স্থানীয়রা উদ্ধার করে কাশিয়ানী ১০০ শষ্যা হাসপাতালে নিয়ে আসে। জরুরি বিভাগে (অপারেশন থিয়েটারে) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। কর্তব্যরত চিকিৎসক মাসরুরা নাসরিন যুবক মো. শরিফুল ইসলাম হেলালকে (৩০) মৃত ঘোষণা করেন। নিহতের পিতার নাম মো. ফেরদ্দৌস আলম। 

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মতর্তা (ওসি) মো. আজিজুর রহমার ঘটনাটি নিশ্চিত করে জানান, ‘ঘটানার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করার জন্য অভিযানে নেমেছে থানা পুলিশ।’ এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।



সাতদিনের সেরা