kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

ছুটি শেষে ঢাকায় ফেরার পথে সড়কেই লাশ দুই যুবক

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি   

১৭ মে, ২০২১ ১৭:১৫ | পড়া যাবে ২ মিনিটে



ছুটি শেষে ঢাকায় ফেরার পথে সড়কেই লাশ দুই যুবক

ঈদের ছুটি কাটিয়ে কর্মস্থলে যোগ দিতে ঢাকায় যাওয়ার সময় সড়ক দুর্ঘটনা নিহত হয়েছেন কুমিল্লার চান্দিনা উপজেলার দুই যুবক। সোমবার (১৭ মে) সকাল ৭টায় নিজ বাড়ি কুমিল্লার চান্দিনা উপজেলার জোয়াগ ইউনিয়নের নোয়াগাঁও গ্রাম থেকে রওয়ানা হন তারা। সকাল সাড়ে ৮টায় তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ শিমরাই মোড় এলাকায় পৌঁছলে পিছন দিক থেকে ধাক্কা দেয় দ্রুতগামী একটি পিকআপ। এতে ঘটনাস্থলেই মৃত্যু ঘটে তাদের।

নিহতরা হলেন- চান্দিনা উপজেলার জোয়াগ ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের নজরুল ইসলামের ছেলে ফয়সাল আহমেদ সুজন (৩২) ও একই গ্রামের গ্রামের সিরাজুল ইসলাম আখন্দের ছেলে ফয়সাল আরাফাত (২৭)। নিহত সুজন দেশের বৃহৎ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপের কনজুমার প্রোডাক্টসের এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। আর ফয়সাল আরাফাত একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

নিহতদের স্বজন একই গ্রামের আব্দুল বাতেন জানান, চলমান লকডাউনে দূরপাল্লার গণপরিবহন না থাকায় ঈদের ছুটিতে মোটরসাইকেলযোগে ঢাকা থেকে বাড়িতে আসে তারা। ঈদের ছুটি কাটিয়ে রবিবার কর্মস্থলে যোগ দিতে মোটরসাইকেল যোগেই ঢাকায় উদ্দেশ্যে যাওয়ার পথে ওই দুর্ঘটনা ঘটে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর অজ্ঞাত গাড়িটি পালিয়ে যায়। নিহতদের মরদেহ নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।



সাতদিনের সেরা