kalerkantho

শনিবার । ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮। ১২ জুন ২০২১। ৩০ শাওয়াল ১৪৪২

নিয়ন্ত্রণ হারিয়ে বুড়িগঙ্গায় যাত্রীবাহী মাইক্রোবাস

নারায়ণগঞ্জের প্রতিনিধি   

১৬ মে, ২০২১ ২০:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



নিয়ন্ত্রণ হারিয়ে বুড়িগঙ্গায় যাত্রীবাহী মাইক্রোবাস

নারায়ণগঞ্জের ফতুল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি মাইক্রোবাস বুড়িগঙ্গা নদীতে পড়েছে। এসময় ওই মাইক্রোতে থাকা এক প্রবাসীর শিশু সন্তানসহ স্ত্রী আহত হন। তাদের দ্রুত ডুবে যাওয়া মাইক্রো থেকে স্থানীয় লোকজন উদ্ধার করে চিকিৎসাকেন্দ্রে নিয়ে চিকিৎসা দিয়েছে। আতহদের নাম জানা যায়নি। রবিবার সকাল ১০টায় ফতুল্লার বক্তাবলী ফেরিঘাটে এঘটনা ঘটলেও বিষয়টি বিকেলে চারদিকে ছড়িয়ে পড়ে।

মাইক্রোবাসের মালিক শাহীন মিয়া জানান, তার বাড়ি বক্তাবলীর প্রসন্ননগর। তার গাড়িটি ভাড়ায় চলে। সকালে প্রসন্ননগরের এক নারী তার বিদেশফেরত স্বামীকে এয়ারপোর্ট থেকে আনতে গাড়িটি ভাড়া করেন। সকাল ১০টায় গাড়ির চালক সাদেক ওই নারী ও তার শিশু সন্তানকে নিয়ে এয়ারপোর্টের উদ্দেশে প্রসন্ননগর থেকে রওনা করেন। বক্তাবলী ফেরিঘাটে এসে ফেরির জন্য অপেক্ষা করছিলেন চালক। তখন শিশুসহ নারী গাড়িতে বসে ছিলেন এবং চালক সাদেক গাড়ির বাইরে দাঁড়িয়ে ছিলেন। ওই সময় উঁচু সড়ক থেকে গাড়িটি দ্রুত ফেরির দিকে ছুটে চলে। এসময় চালক গাড়ির পেছনে দৌড়ে চিৎকার করে। এতে আশপাশের লোকজন দ্রুত ছুটে এসে নদীতে নেমে শিশুসহ নারীকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দিয়েছে। তারা তেমন গুরুতর আহত হয়নি। নারীর নাম-পরিচয় জানতে পারিনি।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, গাড়িটি নদীতে ডুবে আছে। কোনো হতাহতের খবর পাইনি। ফায়ার সার্ভিসের ডুবুরি এসে চেষ্টা চালাচ্ছে গাড়িটি উদ্ধারের জন্য।



সাতদিনের সেরা