kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

আত্রাইয়ের শ্রমিক লীগ নেতার রগ কেটে দিল দুর্বৃত্তরা

আত্রাই-রানীনগর (নওগাঁ) প্রতিনিধি   

১৬ মে, ২০২১ ১৬:৫১ | পড়া যাবে ২ মিনিটে



আত্রাইয়ের শ্রমিক লীগ নেতার রগ কেটে দিল দুর্বৃত্তরা

নওগাঁর আত্রাই উপজেলায় দিনের বেলায় প্রকাশ্যে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সরদার সোয়েব গুরুতর আহত হয়েছেন। রবিবার বেলা সাড়ে ১২টার দিকে ওই ঘটনা ঘটেছে। সরদার সোয়েব পাথাইঝাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রপ্ত শিক্ষক খাজা রাফি উদ দৌলার দ্বিতীয় ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলা সোনালী ব্যাংকের পাশে নিজ অফিস বসে ছিলেন সোয়েব। এমন সময় আত্রাই উপজেলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম ও আব্দুর রাজ্জাক দম্পতির ছেলে রাব্বিসহ (৩৫) ৫/৬ জন দুর্বৃত্ত সোয়েবের অফিসের ভেতরে প্রবেশ করে। কোনো কিছু বুঝে ওঠার আগেই ধারালো অস্ত্রে দিয়ে এলোপাতাড়িভাবে কোপাতে থাকে। এতে তার দুই হাত, দুই পায়ের রগ কেটে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করেন। রাজশাহী নেওয়ার পথে সোয়েবকে বহনকরা মাইক্রোবাটিকে গতিরোধ করে দুর্বৃত্তরা। এসময় তাকে রক্ষা করতে গেলে সাহাদত নামক এক যুবককে দুর্বৃত্তরা কুপিয়ে জখম করে। ধারণা করা হচ্ছে ব্যবসায়িক লেনদেনসংক্রান্ত বিরোধে এমন ঘটনা ঘটে থাকবে। এঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবুল কালাম আজাদ ঘটনা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় আনা হয়েছে।



সাতদিনের সেরা