kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

দুই বো‌নের নিথর দেহ পুকুরে, শোকস্তব্ধ গোটা এলাকা

নিজস্ব প্রতি‌বেদক, ব‌রিশাল   

১৬ মে, ২০২১ ০০:৩০ | পড়া যাবে ২ মিনিটে



দুই বো‌নের নিথর দেহ পুকুরে, শোকস্তব্ধ গোটা এলাকা

পুকুর থেকে উদ্ধার হলো দুই বো‌নের নিথর দেহ। শনিবার (১৫ মে) রাত ৯টার দি‌কে ব‌রিশা‌লের গৌরনদী উপ‌জেলার হ‌রি‌সেনা গ্রামে দুই বো‌নের মরদেহ উদ্ধার হয়। এই ঘটনায় শোকস্তব্ধ হয়ে পড়ে গোটা এলাকা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বছর বা‌রোর আফসানার ও সাত বছরের জান্না‌তের বাড়ি গৌরনদীর কা‌সেমাবাদ গ্রা‌মে। তাদের বাবা মিলন সরদা‌র পেশায় চাকরিজী‌বী। তাঁরা ঈদের ছু‌টি‌তে ঢাকা থে‌কে তিন দিন আগে গৌরনদীতে দাদাবা‌ড়ি বেড়া‌তে আসে।

পরে তারা যায় হ‌রি‌সেনার ফুপু আমেনা বেগ‌মের বা‌ড়ি‌তে। বিকে‌লে পুকু‌রে গোসল কর‌তে নে‌মে নি‌খোঁজ হয় ওই দুই শিশু। বি‌কেল নাগাদ তাদের দেখতে না পেয়ে স্বজনরা খোঁজ শুরু করেন। কিছুটা দূরে পুকুরপাড়ের কাছে পা‌নি‌তে দুই বো‌নের নিথর দেহ ভাসতে দেখেন স্বজনরা। তাঁর চিৎকার-চেঁচামেচিতে প্রতিবেশীরা জড়ো হয়ে যান। তাঁরা ওই পুকুর থেকেই দুই বো‌নের মরদেহ উদ্ধার করেন।

গৌরনদী থানার উপপ‌রিদর্শক মো. অহিদ বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে জানান, ঈদের ছু‌টি‌তে ঢাকা থে‌কে তিন দিন আগে গৌরনদীতে দাদাবা‌ড়ি তারা বেড়া‌তে আসে। পরে তারা যায় হ‌রি‌সেনার ফুপু আমেনা বেগ‌মের বা‌ড়ি‌তে।

বিকে‌লে পুকু‌রে গোসল কর‌তে নে‌মে নি‌খোঁজ হয় ওই দুই শিশু। এরপর খোঁজাখুঁজির পর রাত ৯টায় মরদেহ উদ্ধার করা হয় ব‌লে জানান পু‌লি‌শের এই কর্মকর্তা।



সাতদিনের সেরা