kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

নাটোরে চুরি হওয়া ৬ লাখ ৪০ হাজার টাকাসহ গ্রেপ্তার ১

নাটোর প্রতিনিধি   

১৬ মে, ২০২১ ০০:১৫ | পড়া যাবে ২ মিনিটে



নাটোরে চুরি হওয়া ৬ লাখ ৪০ হাজার টাকাসহ গ্রেপ্তার ১

নাটোর শহরের কানাইখালীর ইসলামী ব্যাংক নাটোর শাখার সামনে থেকে চুরি হওয়া ছয় লাখ ৪০ হাজার টাকাসহ রাজিব নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৫ মে) দুপুরে নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া ঘোষপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত যুবক একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে রাজিব (২৯)।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত ৯ মে দুপুর সাড়ে ১২টায় শহরের ইসলামী ব্যাংক নাটোর শাখা থেকে ১০ লাখ টাকা উত্তোলন করে জেলার বাগাতিপাড়া উপজেলার সাইলকোনার পাট ব্যবসায়ী আব্দুর রাজ্জাক। টাকাগুলো তুলে একটি ব্যাগের ভেতরে ঢুকিয়ে মোটরসাইকেলের পেছনে রেখে বাড়ির উদ্দেশে রওনা হওয়ার প্রস্তুতি নেন। পরক্ষণে তিনি ব্যাংকের সামনেই তাকিয়ে দেখেন, পেছনে থাকা টাকার ব্যাগ নেই। ঘটনার দিনই তিনি নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করেন।

পরে গোয়েন্দা পুলিশ ও থানা পুলিশ তদন্তে নেমে সিসিটিভি ফুটেজ থেকে তথ্য সংগ্রহ করে। এরপর শনিবার দুপুরে অভিযান চালিয়ে দিঘাপতিয়া ঘোষপাড়া এলাকা থেকে চুরি যাওয়া টাকার মধ্যে ছয় লাখ ৪০ হাজার টাকা এবং একটি কালো হাতব্যাগ চুরি করার সময় পরনে থাকা জিন্স ও টি-শার্ট জব্দ করা হয়। পুলিশ সুপার জানান, ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। 



সাতদিনের সেরা