kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

বেগমগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যানের মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক

নোয়াখালী প্রতিনিধি   

১৫ মে, ২০২১ ২১:১৭ | পড়া যাবে ২ মিনিটে



বেগমগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যানের মৃত্যু, প্রধানমন্ত্রীর শোক

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ভিপি মোহাম্মদ উল্যাহ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ শনিবার দুপুর পৌনে ১টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেওয়ার পথে মৃত্যুবরণ করেন।

পরিবার সূত্রে জানা যায়, তিনি দীর্ঘদিন থেকে নানা রোগে ভুগছিলেন। সম্প্রতি তিনি কভিড পজিটিভ থেকে সুস্থ হন।

আজ শনিবার ভোর ৫টার দিকে তিনি হার্ট অ্যাটাক করলে তাকে চৌমুহনীর লাইভ কেয়ার হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নেওয়ার পথে দুপুর পৌনে ১টার দিকে ফেনীর দাগনভূঞা বাজারে তার মৃত্যু হয়।

তিনি চৌমুহনী মদন মোহন উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করেন। এরপর চৌমুহনী সরকারি এস এ কলেজে ১৯৬৯ ও ১৯৭২ সালে টানা দুইবার ভিপি নির্বাচিত হন। 
এরপর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পরে জেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক, সহ-সভাপতি এবং সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) হিসেবে দায়িত্ব পালন করেন। বেগমগঞ্জ উপজেলায় ২০০৯ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।

মৃত্যুকালে তিনি এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সন্ধ্যা ৭টায় মরহুমের প্রথম জানাজা বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী মদনমোহন উচ্চ বিদ্যালয় অনুষ্ঠিত হয় এবং রাত ৯টায় গ্রামের বাড়ি হাজীপুর ইউনিয়নের নিজ বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী মন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক প্রকাশ করেছেন।



সাতদিনের সেরা