kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

মির্জাপুরে আম পাড়তে নিষেধ করায় দোকানে হামলা, আহত ৩

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

১৫ মে, ২০২১ ১৪:১৫ | পড়া যাবে ২ মিনিটে



মির্জাপুরে আম পাড়তে নিষেধ করায় দোকানে হামলা, আহত ৩

টাঙ্গাইলের মির্জাপুরে আম পাড়ার প্রতিবাদ করায় ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা চালিয়ে তিনজনকে মারধরে আহত করা হয়েছে। আজ শনিবার মির্জাপুর পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডের পোষ্টকামুরী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকাল সাড়ে ১১টার দিকে পোষ্টকামুরী জহুর বাড়ি মোড়ে মির্জাপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি শামসুল ইসলাম সহিদের বাসার সামনের আমগাছ থেকে কয়েকজন যুবক আম পাড়ছিলেন। এসময় পাশের বাড়ির সাইফুল ইসলাম (২৮) নামে এক যুবক গাছের মালিকের কাছ থেকে অনুমতি নিয়ে আম পাড়তে বলেন। একথা বলার পরই যুবকরা তাকে মারধর করে চলে যান। কিছুক্ষণ পর একই গ্রামের আলীম উদ্দিনের ছেলে শওকত হোসেনের নেতৃত্বে কয়েকজন যুবক লাঠিসোঁটা নিয়ে সাইফুলের চাচা শামছুদ্দিনের দোকানে এসে মারধর শুরু করেন। এতে শামছুদ্দিন ও নুর ইসলাম নামে দুই ব্যক্তি আহত হন। এছাড়া দোকানের চেয়ার ভাঙচুর ও মালামাল নষ্ট করা হয়। এসময় হামলাকারীরা দোকানে থাকা গরু বিক্রি ও দোকানের মালামাল বিক্রি করে রাখা প্রায় ৭০ হাজার টাকা লুটে নেয় বলে ব্যবসায়ী শামছুদ্দিন অভিযোগ করেন। পরে তাদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয় বলে জানা গেছে।

মির্জাপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি শামসুল ইসলাম সহিদ জানান, অভিযুক্তরা মাঝে মধ্যেই আম পেড়ে নিয়ে যায়। আমরা বাসায় না থাকায় আশপাশের লোকজন নিষেধ করলে তাদের গালিগালাজ করা হয় বলে তিনি জেনেছেন।

মির্জাপুর থানার এএসআই মো. মেহেদী জানান, খবর পেয়ে ঘটনাস্থল ও অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালিয়েছে।



সাতদিনের সেরা