kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

নানাবাড়ির পথে বের হলেন যুবক, পাটক্ষেতে মিলল লাশ

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি   

১৫ মে, ২০২১ ১৪:০৬ | পড়া যাবে ২ মিনিটে



নানাবাড়ির পথে বের হলেন যুবক, পাটক্ষেতে মিলল লাশ

মাদারীপুরের কালকিনিতে হাবিবুর রহমান (২৩) নামে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে কালকিনি উপজেলার এনায়েনতনগর ইউনিয়নের একটি পাটক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত হাবিবুর রহমান কালকিনি উপজেলার পূর্ব এনায়েতনগর ইউনিয়নের পশ্চিম আলিপুর গ্রামের আনোয়ার সরদারের ছেলে। নিহত হাবিবুর রহমান রাজধানী ঢাকার একটি কাপড়ের দোকানের কর্মী ছিলেন।
 
পুলিশ ও স্থানীয়রা জানান, দুদিন আগে ঈদের ছুটিতে কালকিনি উপজেলা পূর্ব এনায়েতনগর ইউনিয়নের পশ্চিম আলিপুরে নিজ বাড়িতে আসেন হাবিবুর রহমান। গতকাল শুক্রবার বিকেলে পাশের এনায়েতনগর ইউনিয়নের এনায়েতনগর গ্রামে নানাবাড়ির উদ্দেশে বের হন। পরে রাতে একাধিববার তার ব্যবহৃত মুঠোফোনে কল দিলে বন্ধ পান পরিবারের লোকজন। আজ শনিবার সকালে এনায়েনতনগরের একটি পাটক্ষেতে হাবিবের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে কালকিনি থানা পুলিশ গিয়ে হাবিবের মরদেহ উদ্ধার করে।
 
এদিকে নিহতের পরিবারের অভিযোগ, পরিকল্পিতভাবে হাবিবকে হত্যা করা হয়েছে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিচার দাবি করেছে নিহতের পরিবার।
 
কালকিনি থানার ওসি ইশতিয়াক আসফাক রাসেল জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের মুখে আঘাতের চিহ্ন রয়েছে। পরিবার থেকে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


সাতদিনের সেরা