kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

ব্রাহ্মণবাড়িয়ায় কোয়ারেন্টিনে থাকাদের মাঝে খাবার দিলেন জেলা প্রশাসক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

১৪ মে, ২০২১ ২১:৪২ | পড়া যাবে ১ মিনিটে



ব্রাহ্মণবাড়িয়ায় কোয়ারেন্টিনে থাকাদের মাঝে খাবার দিলেন জেলা প্রশাসক

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্ত দিয়ে ভারত থেকে দেশে ফিরে কোয়ারেন্টিনে থাকা ব্যক্তির মাঝে উন্নতমানের খাবার পৌঁছে দিয়েছেন জেলা প্রশাসন। শুক্রবার (১৪ মে) সকাল সাড়ে ১১টার দিকে পৌর এলাকার টিএ রোডে অবস্থিত আশিক প্লাজা হোটেলে কোয়ারেন্টিনে থাকা ব্যক্তিদের হাতে খাদ্য তুলে দিয়ে আনুষ্ঠানিকতা শুরু করেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল পোলাও, খাসির রেজালা, মোরগির রোস্ট, ডিমের কোরমা, সেমাই ও কোমল পানীয়। এ সময় সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পঙ্কজ বড়ুয়া, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. মাহবুব আলম, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সিনিয়র সহ-সভাপতি পীযুষ কান্তি আচার্যসহ জেলা প্রশাসনের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। আখাউড়ায় ইউএনও মোহাম্মদ নূর-এ আলম কোয়ারেন্টিনে থাকা ব্যক্তিদের মাঝে খাবার পৌঁছে দেন।

খাদ্য বিতরণ শেষে ডিসি হায়াত-উদ-দৌলা খাঁন জানান, আখাউড়া সীমান্ত দিয়ে আসা ২৫২ জন যাত্রী বিভিন্ন হোটেল ও হাসপাতালে কোয়ারেন্টিনে আছেন। পরিবার পরিজন থেকে বিচ্ছিন্ন পবিত্র ঈদের দিকে কোয়ারেন্টিনে থাকা ব্যক্তিরা যেন একাকিত্ব ও অসহায়বোধ না করেন এই জন্য এ খাদ্যসামগ্রী তাদের দেওয়া হয়।



সাতদিনের সেরা