kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় আরো এক যুবকের মৃত্যু

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   

১৪ মে, ২০২১ ২০:৪৯ | পড়া যাবে ১ মিনিটে



বগুড়ায় সড়ক দুর্ঘটনায় আরো এক যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

বগুড়ায় সড়ক দুঘটনায় মিলন দাস (৩০) নামের আরো এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৪ মে) বিকেল সাড়ে ৪টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের বারপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ সময় রবিন (২৮) নামের অপর এক যুবক গুরুতর আহত হয়েছেন।

নিহত মিলন দাস বগুড়া পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডে পুরান বগুড়া হিন্দু পাড়ার সখা দাসের ছেলে। তিনি পেশায় সিএনজি চালিত অটোটেম্পো চালক।

এ ছাড়া একই দিন বিকেলে শাজাহানপুর উপজেলায় প্রাইভেটকার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নুরুন্নবী (২৩) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

বারপুর এলাকার সড়ক দুর্ঘটনার ঘটনায় জানা গেছে, মিলন দাস বন্ধু রবিনকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে মহাস্থানের দিকে বেড়াতে যাচ্ছিলেন। পথিমধ্যে বারপুর এলাকায় মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোটেম্পুর মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় মিলন দাস মোটরসাইকেল থেকে ছিটকে মহাসড়কে পড়ে গেলে ঘটনাস্থলেই মারা যান তিনি। আহত রবিনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুজন মিয়া জানান, প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের হাতে হস্তান্তর করা হয়েছে।



সাতদিনের সেরা