kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল ৬২ বছরের বৃদ্ধের

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি   

১৪ মে, ২০২১ ১৯:২৫ | পড়া যাবে ২ মিনিটে



মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল ৬২ বছরের বৃদ্ধের

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল এক বৃদ্ধের। নিহত বৃদ্ধের নাম জামাল উদ্দিন (৬২)। সে উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের দক্ষিণ শিংঝাড় গ্রামের মৃত শাহাবুদ্দিনের ছেলে। ঘটনাটি ঘটেছে ভুরুঙ্গামারী-কুড়িগ্রাম মহাড়কের দেওয়ানের খামার গ্রামের আশা অফিসের পাশে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার (১৪ মে) বিকেল ৩টার দিকে ঈদ উপলক্ষে জয়মনিরহাট বৃদ্ধ জামাল উদ্দিন (৬২) বাইসাইকেলযোগে মেয়ের জামাইবাড়ি যাচ্ছিলেন। তিনি কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী মহাসড়কের দেওয়ানের খামার গ্রামের আশা অফিসের পাশে পৌঁছলে দিনাজপুরের নীমনগল গ্রামের মোকলেছুর রহমানের ছেলে রবিউল ইসলাম ও কুড়িগ্রামের ঘোগাদহ গ্রামের তার অপর এক আত্মীয়কে নিয়ে সোনাহাট স্থলবন্দর দেখার জন্য ভুরুঙ্গামারী অভিমুখে আসা মোটরসাইকেলটি বৃদ্ধ সাইকেল আরোহীকে ধাক্কা দিলে জামাল উদ্দিন সেখানে পড়ে মাথায় আঘাত পান। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় তার নাক, মুখ ও ডান কান দিয়ে রক্ত ঝরছিল। মোটরসাইকেল আরোহী রবিউল ইসলামকেও আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে পুলিশ হেফাজতে চিকিৎসাধীন আছে বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সাদ্দাম হোসেন জানান, মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই জামাল উদ্দিনের মৃত্যু হয়েছে।

ভুরুঙ্গামারী থানার ওসি (তদন্ত) জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে মামলা গ্রহণ করা হবে।



সাতদিনের সেরা