kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

বিয়ানীবাজারে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

বিয়ানীবাজার (সিলেট) প্রতিনিধি   

১৩ মে, ২০২১ ২০:০১ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ানীবাজারে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

সিলেটের বিয়ানীবাজারের পল্লীতে ঘটনার ১৭ দিন পর হামলায় আহত এক যুবকের মৃত্যু হয়েছে। উপজেলার লাউতা ইউনিয়নের গজারাই গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার নিহত যুবক হিফজুর রহমান (৩৫) এর দাফন সম্পন্ন হয়। তিনি মৃত আজির উদ্দিনের ছেলে।

জানা যায়, গত ২৩ এপ্রিল বিকাল ৫টার দিকে গজারাই হাওর এলাকায় জমিজমা নিয়ে বিরোধের জের ধরে হিফজুর রহমানের উপর হামলা করেন প্রতিপক্ষের লোকজন। এতে তিনি গুরুতর জখমপ্রাপ্ত হলে তাকে সিলেট নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার তার মৃত্যু হয়।

নিহতের ভাই আবু জানান, সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপপাতালে আইসিইউ সংকট থাকায় আমরা তাকে বেসরকারি হাসপাতালে ভর্তি করি। পরবর্তীতে সেখানে তার মৃত্যু হলে ময়নাতদন্ত কাজে দেরি হওয়ায় দাফন কাজেও একদিন বিলম্ব হয়।

এ ঘটনায় গত ১১ মে নিহতের স্ত্রী লেবু বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন। এই মামলাটি হত্যা মামলায় রূপ নেবে। মামলার আসামিরা হলেন রফিক উদ্দিন ওরফে হারুণ, নাজিম উদ্দিন, ফায়েক ও নূর উদ্দিন। তারা সবাই একই গ্রামের বাসিন্দা। বিবাদীরা একই পরিবারের এবং সম্পর্কে বাবা-ছেলে।

বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় জানান, ঘটনা পরবর্তী মামলা দায়ের করেন নিহতের স্ত্রী। তবে ভিকটিম হিফজুর রহমান মারা যাওয়ায় এটি হত্যা মামলা হিসেবে রূপ দিতে আমাদের পক্ষ থেকে আবেদন করা হয়েছে। এই ঘটনায় হারুনুর রশীদ ও নূর উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।



সাতদিনের সেরা