kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

বরগুনার প্রবীণ রাজনীতিবিদ ওয়াজেদ আলী খান আর নেই

আমতলী (বরগুনা) প্রতিনিধি   

১৩ মে, ২০২১ ১৯:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



বরগুনার প্রবীণ রাজনীতিবিদ ওয়াজেদ আলী খান আর নেই

বরগুনার আমতলী উপজেলা আওয়ামী লীগের সদস্য ও হলদিয়া ইউনিয়নের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ মোঃ ওয়াজেদ আলী খান (৭৮) আজ (বৃহস্পতিবার) রাত ১.৪৫ টার দিকে তার ছোট পুত্র অমিত হাসান খোকন খানের আমতলীস্থ বাসায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহে------ রাজেউন)।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় মরহুমের নামাজে জানাজা দঃ কাঠালিয়া তাজেম আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হওয়ার পরে নিজ বাড়ির পারিবারিক তাকে গোরস্থানে দাফন করা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি বেশ কিছুদিন ধরে হার্টের সমস্যাসহ নানা রোগে ভূগতে ছিলেন। তাকে ঢাকা ও বরিশাল শেবাচিম হাসপাতাল থেকে চিকিৎসা করিয়ে গত বুধবার আমতলীতে নিয়ে আসা হয়।

মোঃ ওয়াজেদ আলী খানের অকাল মৃত্যুতে বরগুনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জাতীয় সংসদ সদস্য অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভূ, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মোঃ দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবির, উপজেলা আওয়ামী লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাড. এমএ কাদের মিয়া, সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ মতিয়ার রহমান শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।



সাতদিনের সেরা