kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

ঈদে পার্বতীপুরে অসহায় মানুষের পাশে উচ্চশিক্ষায় অধ্যয়নরতরা

অনলাইন ডেস্ক   

১৩ মে, ২০২১ ১৬:০৮ | পড়া যাবে ২ মিনিটে



ঈদে পার্বতীপুরে অসহায় মানুষের পাশে উচ্চশিক্ষায় অধ্যয়নরতরা

নিউ (নেটওয়ার্ক ফর এডুকেশন অ্যান্ড ওয়েলফেয়ার)-এর উদ্যোগে পার্বতীপুরের মন্মথপুর আইডিয়াল ডিগ্রি কলেজে স্বাস্থ্যবিধি মেনে প্রায় ১৫০টি পরিবারের কাছে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে। নিউ বা New মূলত উচ্চশিক্ষায় অধ্যয়নরত এবং উচ্চশিক্ষিতদের একটি অরাজনৈতিক উচ্চশিক্ষা সহায়ক সামাজিক সংগঠন। 

বৈশ্বিক করোনা মহামারির এই দুঃসময়ে সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে সমাজের দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সংগঠনটি বৃহস্পতিবার  দুপুরে স্বাস্থ্যবিধি মেনে এসব ঈদ উপহারসামগ্রী বিতরণ করে।  

উপহারসামগ্রীর মধ্যে প্রতিটি পরিবারের জন্য উপহার হিসেবে বরাদ্দ ছিল ৫ কেজি চাল, ১ লিটার তেলসহ পরিমাণমতো ডাল, আলু, সেমাই, চিনি, সাবান ও মাস্ক। 

সংগঠনের সহসভাপতি ও 'উপহার সামগ্রী বিতরণ' উপকমিটির  আহ্বায়ক ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি অনুষদের সহকারী অধ্যাপক মো. সামিউল ইসলাম (বাদশা) অত্র আয়োজনে সমন্বয়কের ভূমিকা পালন করেন। তিনি বলেন,  'এই মহামারির সময় আমরা যদি মানুষের পাশে না দাঁড়াই তাহলে কে দাঁড়াবে। হয়তো আমাদের সামর্থ্য সীমিত, আমাদের দেখেই তো সমাজের সামর্থ্যবানরা করোনায় অসহায় মানুষের পাশে দাঁড়াবে।'  

এই আয়োজনে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা দিনাজপুর সদর হাসপাতালের সিনিয়র কনসালট্যান্ট (মেডিসিন)  ডা. মো. ওয়াহেদুল হক, দিনাজপুর সরকারি কলেজের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক ও সংগঠনের সভাপতি মো. শরীফুল ইসলাম, মন্মথপুর আইডিয়াল ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আমিনুর রহমান (সহসভাপতি) এবং সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  মেহেদী হাসান, সহকারী অধ্যাপক মো. মোফাজ্জল হোসেনসহ স্থানীয় উদ্যমী তরুণরা।



সাতদিনের সেরা