kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

ফেরিতে নিহত পাঁচজনের পরিচয় পাওয়া গেছে

অনলাইন ডেস্ক   

১৩ মে, ২০২১ ১৩:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



ফেরিতে নিহত পাঁচজনের পরিচয় পাওয়া গেছে

মুন্সিগঞ্জের শিমুলিয়া থেকে মাদারীপুরের বাংলাবাজারের উদ্দেশে ছেড়ে আসা দুটি ফেরিতে নিহত পাঁচজনের পরিচয় পাওয়া গেছে।

শিমুলিয়া থেকে ছেড়ে আসা এনায়েতপুরি ফেরিতে নিহতরা হলেন বরিশালের মুলাদি উপজেলার ইসমাইল আকন্দের ছেলে নুরুদ্দিন মাদবর (৪০), গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার পদ্মবিলা গ্রামের মজিবুর রহমান শেখের মেয়ে পোশাক শ্রমিক শিল্পী আক্তার (৩০), পিরোজপুরের নেছারাবাদ উপজেলার আরামকাঠি গ্রামের আবদুল জব্বার মিয়ার ছেলে শরীফুল ইসলাম (২৭) এবং মাদারীপুরের কালকিনি উপজেলার গোপালপুর গ্রামের আল আমিনের স্ত্রী নিপা আক্তার (৩৫)।

এছাড়া গতকাল সকালে রো রো ফেরি শাহপরানে মারা যায় আনছার মাদবর (১৫) নামের এক কিশোর। তার বাড়ি শরীয়তপুরের নড়িয়া উপজেলার কালিকাপ্রসাদ (মল্লিক বাড়ির ঢোন) গ্রামে।

দুই ফেরিতে পড়ে থাকা নিহত ও আহতদের মোবাইলসহ প্রয়োজনীয় জিনিসপত্র আজ বৃহস্পতিবার (১৩ মে) সকালে স্বজনদের কাছে হস্তান্তর করেছে নৌ-পুলিশ।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন জানান, বুধবারে ফেরিতে হুড়োহুড়ি করতে গিয়ে মানুষের ভিড় ও অতিরিক্ত গরমে যাত্রী নিহত ও আহতের পরিচয় পাওয়া গেছে। এঘটনায় দুটি ফেরিতে নিহত পাঁচজন এবং আহত আটজনের নাম-পরিচয় জানতে পেরেছে পুলিশ। ফেরিতে তাদের পড়ে থাকা প্রয়োজনীয় জিনিসপত্র স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



সাতদিনের সেরা