kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

নলছিটিতে ম্যাজিক গাড়ি বন্ধের দাবিতে অটোরিকশা চালকদের সড়ক অবরোধ

ঝালকাঠি প্রতিনিধি    

১৩ মে, ২০২১ ১৩:৪২ | পড়া যাবে ২ মিনিটে



নলছিটিতে ম্যাজিক গাড়ি বন্ধের দাবিতে অটোরিকশা চালকদের সড়ক অবরোধ

ঝালকাঠির নলছিটির হদুয়া সড়কে ম্যাজিক গাড়ি বন্ধের দাবিতে অটোরিকশা চালকরা সড়ক অবরোধ ও বিক্ষোভ করেছে। আজ বৃহস্পতিবার সকালে নলছিটি হাসপাতাল সড়কে শতাধিক অটোরিকশাচালক এ কর্মসূচি পালন করেন। 

অটোরিকশা মালিক সমিতির সভাপতি হুমায়ুন কবির জানান, এ সড়ক দীর্ঘদিন খানাখন্দে ভরা ছিল। তখন গাড়ির সমস্যা হবে জেনেও যাত্রীদের সুবিধার্থে অটোরিকশা চলাচল করেছে। ওই সময় অন্য কোনো যাত্রীবাহী গাড়ি এ সড়কে চলাচল করেনি। এখন সড়কের উন্নয়ন কাজ সম্পন্ন হয়েছে। সুযোগ পেয়ে ম্যাজিক গাড়ির মালিক ও চালকরা ইচ্ছামতো এ সড়কে তাদের গাড়িগুলোকে পরিচালনা করছেন। ফলে অটোরিকশার মালিক ও চালকরা ক্ষতিগ্রস্ত হচ্ছেন। এ অনিয়মের সমাধানের জন্য তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

সড়ক অবরোধের খবর পেয়ে নলছিটি থানা পুলিশ ও নলছিটি পৌর মেয়র আবদুল ওয়াহেদ খান ঘটনাস্থলে যান। মেয়র চলতি মাসের বাকি কদিন উভয় পক্ষকে শান্ত থাকার পরামর্শ দেন। তিনি বলেন, এখন ঈদের সময়। যাত্রীদের যাতে দুর্ভোগ পোহাতে না হয় এজন্য আপনারা মিলেমিশে গাড়িগুলো পরিচালনা করুন। ঈদের পরে উভয় পক্ষকে নিয়ে আলোচনা করে একটি স্থায়ী সমাধানের ব্যবস্থা করা হবে। তার আশ্বাসে অটোরিকশা চালকরা অবরোধ তুলে নেন।



সাতদিনের সেরা