kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

লাশ মিলল পদ্মায় ডুবে যাওয়া সেই মাইক্রোবাস চালকের

অনলাইন ডেস্ক   

১৩ মে, ২০২১ ১০:১২ | পড়া যাবে ২ মিনিটে



লাশ মিলল পদ্মায় ডুবে যাওয়া সেই মাইক্রোবাস চালকের

পদ্মায় ডুবে যাওয়া মাইক্রোবাসের চালক মারুফ হোসেন (৪০)। ছবি: সংগৃহীত

দৌলতদিয়ার ৫ নম্বর ফেরিঘাটের পন্টুনের তার ছিঁড়ে পদ্মা নদীতে ডুবে যাওয়া সেই মাইক্রোবাসের নিখোঁজ চালক মারুফ হোসেনের (৪০) মরদেহ উদ্ধার করা হয়েছে।

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সহকারী পরিচালক আনোয়ার হোসেন ও দৌলতদিয়া নৌ-পুলিশের ওসি মো. মুন্নাফ আলী শেখ আজ বৃহস্পতিবার (১৩ মে) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন।

মারুফ হোসেনের বাড়ি সিলেটে। তিনি ঢাকার রামপুরায় থাকতেন। তিনি তিন কন্যাসন্তানের বাবা ছিলেন।

দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির ওসি মো. মুন্নাফ আলী শেখ জানান, সকালে দৌলতদিয়া ৭ নম্বর ফেরিঘাটের নিচের দিকে পদ্মায় একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে মরদেহ উদ্ধার কার্যক্রম শুরু হয়। তিনি জানান, মরদেহটি দুই দিন আগে পদ্মায় ডুবে যাওয়া মাইক্রোবাস চালক মারুফ হোসেনের। তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।

মাইক্রোবাসের মালিকের শ্যালক সোমবার (১০ মে) বিদেশ থেকে দেশে আসেন। তাকে চুয়াডাঙ্গায় গ্রামের বাড়ি পৌঁছে দিতে রাতে মারুফকে মাইক্রোবাসসহ পাঠান। সেখানে পৌঁছে দিয়ে মঙ্গলবার (১১ মে) বেলা সাড়ে ১১টার দিকে দৌলতদিয়া ঘাট দিয়ে ঢাকায় ফেরার সময় দুর্ঘটনা ঘটে।

গত মঙ্গলবার (১১ মে) বেলা ১১টার দিকে ঝোড়ো বাতাসে দৌলতদিয়া ফেরিঘাটের ৫ নম্বর পন্টুনের তার ছিঁড়ে একটি মাইক্রোবাস পদ্মা নদীতে পড়ে যায়। ওই দিন দুপুরে ফায়ার সার্ভিসের ডুবুরিদল মাইক্রোবাসটি উদ্ধার করে।



সাতদিনের সেরা