kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

মাদক সেবন করতে এসে আসামিরা ধরা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

১৩ মে, ২০২১ ০৯:৪১ | পড়া যাবে ২ মিনিটে



মাদক সেবন করতে এসে আসামিরা ধরা

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদক সেবন করে ফেরার পথে পুলিশের হাতে ধরা পড়েছে পাঁচ যুবক। এদের তিনজনের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। পুলিশ ওই যুবকদের কাছ থেকে চার বোতল ভারতীয় মাদক উদ্ধার করেছে।

গ্রেপ্তাররা হলেন ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার গোকর্ণঘাটের এলাকার হারুনুর রশিদের ছেলে আকিব সরকার (২৪), পশ্চিম মেড্ডা এলাকার অহিদ মিয়ার ছেলে আসিফুল ইসলাম অন্তর (২৬), মেড্ডা পীরবাড়ি এলাকার বাসার মিয়ার ছেলে মো. শামীম (২৬), ছয়বাড়িয়া এলাকার সোলাইমান মিয়ার ছেলে ইমন মিয়া (২২), পাইকপাড়ার মুখলেসুর রহমানের ছেলে মো. রাব্বি (২২)।

আসিফুল ইসলাম অন্তরের বিরুদ্ধে তিনটি মামলা, আকিব সরকারের বিরুদ্ধে একটি মামলা ও একটি জিডি এবং শামীমের বিরুদ্ধে একটি মামলা রয়েছে। গত মঙ্গলবার গভীর রাতে তাদেরকে গ্রেপ্তারের পর বুধবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

জেলা পুলিশের বিশেষ শাখা থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মঙ্গলবার রাতে আখাউড়া থানার এসআই ময়নাল খান ও এসআই নিতাই চন্দ্র দাস আজমপুর এলাকায় তল্লাশি পরিচালনা করেন। এসময় তাঁরা একত্রে থাকা ওই পাঁচজনের মধ্যে দুজনের কাছ থেকে চার বোতল ভারতীয় মাদক ইসকফ উদ্ধার করে। তারা সিএনজিচালিত অটোরিকশায় করে মাদক সেবনের জন্য আসেন।

স্থানীয় সূত্র জানায়, গ্রেপ্তার যুবকরা জেলা শহরে খুব প্রভাব দেখাত। তাদেরকে ছাড়াতে রাত থেকেই পুলিশের কাছে তদবির আসতে শুরু করে। তবে শেষ পর্যন্ত পুলিশ তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠায়।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিন ওই যুবকদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন। পুলিশের পাঠানো বিজ্ঞপ্তিতে গ্রেপ্তার হওয়া এক যুবকের ছবি অজ্ঞাত কারণে সংযুক্ত করা না হলে তিনি পরে ওই ছবি সংযুক্তির ব্যবস্থা করেন।



সাতদিনের সেরা