kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

১০ হাজার দুস্থ পরিবারকে ঈদ সামগ্রী দিল বসুন্ধরা ও রংধনু গ্রুপ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১২ মে, ২০২১ ১৯:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



১০ হাজার দুস্থ পরিবারকে ঈদ সামগ্রী দিল বসুন্ধরা ও রংধনু গ্রুপ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১০ হাজার দুস্থ ও অসহায় পরিবারকে ঈদ সামগ্রী বিতরণ করেছে বসুন্ধরা ও রংধনু গ্রুপ। আজ বুধবার বিকেলে উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন  পরিষদের অস্থায়ী কার্যালয়ে এ সামগ্রী বিতরণ করা হয়।

কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী সামসুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক। 

নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমানের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, রূপগঞ্জ থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি খন্দকার আবুল বাশার টুকু, থানা আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য করিম পাঠান, থানা যুবলীগের সাংগঠনিক সস্পাদক মোজাম্মেল হক মিলন, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী ইয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক আলী আজগর, যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোশারফ হোসেন, আওয়ামী লীগ নেতা জামান ব্যাপারী, ওসমান গনী, উপজেলা যুবলীগ নেতা হাজী সফিকুল ইসলাম, আমির হোসেন স্বপন, স্বেচ্ছাসেবক লীগ নেতা মহিউদ্দিন মেম্বার, ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন, মাসুম আহমেদ, আবুল হোসেন, আব্দুল হাই, হাজী মতিন, ছাত্রলীগ নেতা লুৎফর রহমার মুন্না, আশফাকুল হক তুষার, আশরাফুল আলম জেমিন, মহিলা লীগ নেত্রী স্বপ্না আক্তার, ইয়াছমীন আক্তার প্রমুখ।

সভায় উপস্থিত সকলের মাঝে করোনা মোকাবেলায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

রফিকুল ইসলাম রফিক বলেন, করোনা ও লকডাউনের ধাক্কায় সাধারণ মানুষ খুব কষ্টে দিন পার করছেন। অনেকেই আছেন ঈদে কি খাবেন তার ঠিক নেই। সেই সব কথা চিন্তা করে বসুন্ধরা ও রংধনু গ্রুপ দুস্থ ও অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াচ্ছে। বসুন্ধরা ও রংধনু গ্রুপ যতদিন আছে ততদিন রূপগঞ্জের কোনো মানুষ না খেয়ে থাকবে না।

কথা হয় ঈদ উপহার পাওয়া কয়েকজন দুস্থ'র সঙ্গে। তারা বলেন, গত বছরও ঈদের আগে বসুন্ধরা ও রংধনু গ্রুপ আমাদের খাদ্য সহায়তা দিয়েছিল। এবছরও তারা আমাদের মতো অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। আমরা বসুন্ধরা ও রংধনু গ্রুপের সাফল্য কামনা করছি। 



সাতদিনের সেরা