kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

প্রধানমন্ত্রীর বিশেষ সহায়তা তুলে দিলেন মেয়র মোস্তাফিজুর রহমান

'প্রধানমন্ত্রীর উপহারের টাকা দিয়ে স্ত্রীকে শাড়ি কিনে দেব'

জয়পুরহাট প্রতিনিধি   

১২ মে, ২০২১ ১৭:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



'প্রধানমন্ত্রীর উপহারের টাকা দিয়ে স্ত্রীকে শাড়ি কিনে দেব'

করোনা পরিস্থিতিতে জয়পুরহাট পৌরসভার ৯টি ওয়ার্ডের নিম্নআয়ের পাঁচ হাজার নারী-পুরুষের মধ্যে প্রধানমন্ত্রীর বিশেষ সহায়তা উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

পৌরসভার উদ্যোগে ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রণালয়ের সহযোগিতায় বুধবার দুপুরে জয়পুরহাট পৌরসভা চত্বরে পাঁচশত টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়। বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক। এ সময় পৌরসভার প্যানেল মেয়র-১ ইকবাল হোসেন সাবু, ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মামুনুর রশীদ মামুন উপস্থিত ছিলেন।

শহরের সবুজনগর মহল্লার আলেয়া বেগম বলেন, করোনা পরিস্থিতিতে পবিত্র রমজানে প্রধানমন্ত্রীর দেওয়া বিশেষ উপহার নগদ অর্থ হাতে পেয়ে আমি অনেক খুশি। সরদারপাড়া মহল্লার আবুল হাসেম বলেন, প্রধানমন্ত্রীর উপহারের এই টাকা দিয়ে আমার স্ত্রীকে শাড়ি কিনে দেব।

এ সময় পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যত দিন বেঁচে আছেন তত দিন বাংলাদেশের একটি মানুষও না খেয়ে থাকবে না। করোনা মহামারির শুরু থেকেই সরকার সব শ্রেণি-পেশার মানুষকে সহযোগিতা করে আসছে। এবার পবিত্র মাহে রমজান উপলক্ষে দেশের বিভিন্ন জেলায় সাধারণ মানুষের মধ্যে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছে। তারই আলোকে পৌরসভার সাধারণ মানুষের মধ্যে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে।



সাতদিনের সেরা