kalerkantho

বুধবার । ২ আষাঢ় ১৪২৮। ১৬ জুন ২০২১। ৪ জিলকদ ১৪৪২

টিফিনের টাকা দিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের হাসি কিনল ওরা

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি   

১২ মে, ২০২১ ১৭:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



টিফিনের টাকা দিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের হাসি কিনল ওরা

কুমিল্লার চান্দিনায় টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘লাল সবুজ উন্নয়ন সংঘের’ উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে নতুন পোশাক বিতরণ করা হয়েছে।

সংগঠনের সদস্যরা এলাকার সুবিধাবঞ্চিত শিশুদের খুঁজে বের করে তাদেরকে কাপড় দোকানে নিয়ে যার যার পছন্দের কাপড় কিনে। পরে বুধবার (১২ মে) দুপুরে চান্দিনা থানা কমপ্লেক্স প্রাঙ্গণে তাদের হাতে নতুন পোশাক তুলে দেওয়া হয়। ঈদের নতুন পোশাক পেয়ে খুশি ওই শিশুরা।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চান্দিনা থানার ওসি শামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ।

লাল সবুজ উন্নয়ন সংঘের কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সভাপত্বি বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক কালের কণ্ঠের চান্দিনা প্রতিনিধি সাংবাদিক রণবীর ঘোষ কিংকর, সাংবাদিক মামুনুর রশিদ সরকার, সাংবাদিক জাকির হোসেন, সংগঠনের চান্দিনা শাখার উপদেষ্টা ডা. মো. সাহিদুল ইসলাম, দেবিদ্বার শাখার সভাপতি ইমরান আরেফিন ইমু, চান্দিনা শাখার সভাপতি সৌরভ আহমেদ মাকসুদ, সাধারণ সম্পাদক ছাইফুল্লাহ মানছুর, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব উল্লাহ মিয়াজী, কাজী রুবেল, প্রদীপ আচার্য্য, প্রচার সম্পাদক ফজলে রাব্বি, দপ্তর সম্পাদক বিল্লাল হোসেন ও জাহিদ হাসান প্রমুখ।

সভাপতি কাওসার আলম সোহেল জানান, শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত হয় আমাদের লাল সবুজ উন্নয়ন সংঘ। বাল্যবিবাহ, মাদক সেবন প্রতিরোধে আমাদের দেশ জুড়ে রয়েছে ব্যাপক প্রচার-প্রচারণা। শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত সংগঠনের পক্ষ থেকে দরিদ্র ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়াতে আমরা সর্বদা এগিয়ে। আজ ৫০ জন সুবিধাবঞ্চিতদের মাঝে নতুন পোশাক ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সারা দেশে আমাদের কার্যক্রম চলছে। 



সাতদিনের সেরা