kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

ঈদ খরচের টাকা না পেয়ে নানিকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া    

১২ মে, ২০২১ ১৩:০৭ | পড়া যাবে ২ মিনিটে



ঈদ খরচের টাকা না পেয়ে নানিকে হত্যা

ঈদ খরচের তিন হাজার টাকা না পেয়ে নানি আছিয়া বেওয়াকে খুন করেছে ইয়াকুব আলী (১৯)। গতকাল মঙ্গলবার (১১ মে) রাতে আছিয়া বেওয়া খুনের কয়েক ঘণ্টার মধ্যেই পুলিশ ইয়াকুব আলীকে গ্রেপ্তার করে। ইয়াকুব আলী বগুড়া সদরের বালা কৈগাড়ি গ্রামের মিলন মিয়ার ছেলে এবং নিহত আছিয়া বেওয়ার মেয়ের ঘরের নাতি।

জানা গেছে, ইয়াকুব আলী ঈদ খরচের জন্য তার নানির কাছে ৩ হাজার টাকা দাবি করে। টাকা না দিতে না পারায় ইয়াকুবের ধারণা হয়, নানির কাছে টাকা থাকার পরও তাকে দেয়নি। একারণে ইয়াকুব পরিকল্পনা করে নানিকে খুন করে কাছে থাকা টাকা হাতিয়ে নেবে। সেই অনুযায়ী মঙ্গলবার রাতে বাড়িতে কেউ না থাকার সুযোগে সাথে চাকু নিয়ে নানির বাড়িতে গিয়ে আবারও টাকা দাবি করে। নানি টাকা না দিলে তার গলায় ছুরিকাঘাত করে খুন করে। এরপর ঘর তল্লাশি করেও টাকা না পেয়ে ফিরে যায়।

বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, মঙ্গলবার রাতেই ইয়াকুব আলীকে গ্রেপ্তার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াকুব স্বীকার করেছে ৩ হাজার টাকা না পেয়ে তার নানিকে হত্যা করেছে।



সাতদিনের সেরা