kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

হাওরে চালকের লাশ, রাস্তায় অটোরিকশা

সুনামগঞ্জ প্রতিনিধি   

১২ মে, ২০২১ ১২:০৬ | পড়া যাবে ২ মিনিটে



হাওরে চালকের লাশ, রাস্তায় অটোরিকশা

প্রতীকী ছবি।

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার আধুখালি হাওর থেকে সিকন্দর আলী (৪০) নামের এক অটোরিকশা চালকের গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে হাওরের কান্দা থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে তাকে হত্যার কারণ বলতে পারছে না পুলিশ এবং পরিবারে সদস্যরা।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার ইফতারের পর উপজেলার সাচনাবাজার ইউনিয়নের হরিপুর গ্রামের সিকন্দর আলী অটো নিয়ে বের হন। রাত ১২টার সময় তার স্ত্রী রফিনা বেগম স্বামীর মোবাইলে ফোন দিলে জানান, একটি ট্রিপ পেয়েছেন। প্যাসেঞ্জার রেখে চলে আসবেন। কিন্তু কয়েক ঘণ্টা পরও স্বামী না ফেরায় আবারো মোবাইলে ফোন দেন স্ত্রী। তারপর থেকেই মোবাইল বন্ধ পাওয়া যায়। সকালে স্বজনরা ও এলাকাবাসী খোঁজাখুঁজি করে আধুখালি হাওরে তার মৃতদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে। এসময় গাড়িটিও মৃতদেহের পাশে সড়কে ছিল।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, অটোরিকশা চালকের মৃতদেহ গলাকাটা অবস্থায় আমরা হাওর থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করেছি। তার খুনের রহস্য উদ্ধারে কাজ করছে পুলিশ।



সাতদিনের সেরা