kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

২০ পরিবার পেল এক মাসের খাবার, ২০ শিশু নতুন জামা

চাঁদপুর প্রতিনিধি   

১২ মে, ২০২১ ১০:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



২০ পরিবার পেল এক মাসের খাবার, ২০ শিশু নতুন জামা

করোনার কারণে যে সকল পরিবারের উপার্জন বন্ধ তেমন ২০টি পরিবারকে এক মাসের খাদ্যসামগ্রী দিয়েছে 'তারুণ্যের অগ্রদূত'। একই সঙ্গে আরো ২০টি শিশু ঈদের নতুন পোশাক দিয়েছে সংগঠনটি। গতকাল মঙ্গলবার চাঁদপুর পুরানবাজার ডিগ্রি কলেজ চত্বরে দুটি পর্বে ভালোবাসার উপঢৌকন নামে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রথম পর্বে লায়ন মাহমুদ হাসান খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল দরিদ্র-অসহায় ২০টি পরিবারের মাঝে আগামী এক মাসের খাদ্য সামগ্রী তুলে দেন। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পুরানবাজার ডিগ্রি কলেজের অধ্যক্ষ রতন কুমার মজুমদার, চাঁদপুর সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও সংগঠনের উপদেষ্টা আতিকুর রহমান ও প্রভাষক মহসিন শরীফ, বিশিষ্ট ব্যবসায়ী নাজিমুল ইসলাম এমিল, বিশিষ্ট ব্যবসায়ী শামীম সরকার প্রমূখ।

দ্বিতীয় পর্বে ভালোবাসার উপঢৌকন হিসেবে তারুণ্যের অগ্রদূত ডাকাতিয়া শাখার ২০ শিশু শিক্ষার্থীদের মাঝে ঈদের নতুন পোশাক তুলে দেওয়া হয়। সংগঠনের উপদেষ্টা সাংবাদিক ফারুক আহম্মদের সভাপতিত্বে এই পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।
সংগঠনের সহসভাপতি মিঠুন চন্দ্র ত্রিপুরার সঞ্চালনায় বক্তব্য রাখেন সাখাওয়াত ইমন, প্রতিষ্ঠাতা সভাপতি ভিভিয়ান ঘোষ, সভাপতি নুরুল কাদের এবং সাধারণ সম্পাদক ইমরান খান।



সাতদিনের সেরা