kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

ঈদের কেনাকাটা করতে গিয়ে অপহরণের শিকার স্কুলছাত্রী

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি   

১১ মে, ২০২১ ২৩:১৯ | পড়া যাবে ২ মিনিটে



ঈদের কেনাকাটা করতে গিয়ে অপহরণের শিকার স্কুলছাত্রী

প্রতীকী ছবি

রাজধানীর ডেমরায় ঈদের কেনাকাটা করতে গিয়ে সপ্তম শ্রেণির এক ছাত্রী (১০) অপহরণের শিকার হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগীর মা আজ মঙ্গলবার রাতে ডেমরা থানায় একই পরিবারের ৪ জনকে অভিযুক্ত করে মামলা করেন।

আসামিরা হলেন- অপহরণকারী ডেমরার পূর্ব সারুলিয়া মঠবাড়ী এলাকার শাহীন আফ্রিদী (২২), তার বাবা মো. শাহ আলম (৪৬), মা আকলিমা বেগম (৩৮) ও বোন শাহনুর (২৪)। এদিকে ওই রাতেই পুলিশ অভিযুক্ত আকলিমা বেগমকে গ্রেপ্তার করে মঙ্গলবার আদালতে পাঠায়। বাকিরা পলাতক রয়েছে বলে জানা গেছে।

ভুক্তভোগীর পরিবারের বরাত দিয়ে বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ডেমরা ফাঁড়ির ইনচার্জ মো. আব্দুল কুদ্দুস কালের কণ্ঠকে বলেন, নানা প্রয়োজনে রাস্তায় বা দোকানপাটে আসলে একই এলাকার শাহীন আফ্রিদী প্রায়ই মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করত।

করোনার পরিস্থিতির আগেও স্কুলে যাওয়া আসার পথে একই কাজ করত শাহীন। এ ঘটনায় মেয়েটির মা শাহীনকে নিষেধ করলে সে আরো ক্ষিপ্ত হয়ে বেশি বেপরোয়া হয়ে উঠে। এদিকে গত রবিবার (৯ মে) বিকালে সারুলিয়া মনু মোল্লা মার্কেটে ঈদের কেনাকাটা করতে গেলে রাস্তা থেকে পূর্ব পরিকল্পিতভাবে অভিযুক্তরা মেয়েটিকে অপহরণ করে।



সাতদিনের সেরা