kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

উত্তরার বিভিন্ন এলাকায় দ্বিতীয় দফায় বসুন্ধরার ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক   

১১ মে, ২০২১ ১৮:১৫ | পড়া যাবে ২ মিনিটে



উত্তরার বিভিন্ন এলাকায় দ্বিতীয় দফায় বসুন্ধরার ঈদ উপহার বিতরণ

কয়েকদিন আগেই তুরাগ থানার রানাভোলা এলাকার একটি বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ড হয়। অগ্নিকাণ্ডে নিঃস্ব হয়ে গেছে শতাধিক পরিবার। এই অসহায় মানুষগুলোর ঘরে সামান্য হলেও ঈদের খুশি ফিরিয়ে দিল বসুন্ধরা গ্রুপের ঈদ উপহার। আজ মঙ্গলবার দ্বিতীয় দফায় উত্তরার বিভিন্ন এলাকার চার শতাধিক মানুষকে বসুন্ধরার এই ঈদ উপহার তুলে দেয় কালের কণ্ঠ শুভসংঘের বন্ধুরা। 

আগেরদিন শুভসংঘ বন্ধুদের বিতরণ করা টোকেন নিয়ে সকাল থেকে অসহায় মানুষগুলো হাজির হয় আইইউবিএটির গেইটের সামনে। স্বাস্থ্যবিধি মেনে সবাইকে সুশৃঙ্খলভাবে আইইউবিএটির অডিটোরিয়ামে বসিয়ে তাদের হাতে খাদ্যসামগ্রীর ব্যাগ তুলে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন আইইউবিএটির শিক্ষক ইঞ্জিনিয়ার মফিজুল ইসলাম, শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদেকুল ইসলাম, প্রচার সম্পাদক রানা মিত্র, সামনান ওলী প্রমুখ।

একই দিনে দক্ষিণখান ও উত্তরখান থানার অসহায় মানুষদের মাঝে বসুন্ধরার ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। উপহার সামগ্রী বিতরণ করেন দক্ষিণখান থানা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. ফারুক আহমেদ ও উত্তরখান থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. মেহেদী হাসান (উজ্জ্বল)। দক্ষিণখানের ফায়দাবাদ ও গোয়ালটেক, উত্তরখানের মৈনারটেক ও আটিপারা এলাকার দরিদ্র মানুষ এই উপহারের প্যাকেট পায়। বসুন্ধরার এই উপহার সামগ্রীর মধ্যে ছিল সেমাই, চিনি, চাল, ডাল, তেল ও ছোলা।



সাতদিনের সেরা