kalerkantho

শুক্রবার । ১১ আষাঢ় ১৪২৮। ২৫ জুন ২০২১। ১৩ জিলকদ ১৪৪২

আম বাগানে গৃহবধূর মরদেহ, শরীরজুড়ে আঘাতের চিহ্ন

সাতক্ষীরা প্রতিনিধি   

১১ মে, ২০২১ ১৭:৫০ | পড়া যাবে ২ মিনিটে



আম বাগানে গৃহবধূর মরদেহ, শরীরজুড়ে আঘাতের চিহ্ন

সাতক্ষীরার দেবহাটায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে উপজেলার সুশীলগাতি এলাকার একটি আম বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

পুলিশের ধারণা, পিটিয়ে হত্যার পর তার মরদেহ আম বাগানে ফেলে পালিয়েছে তার স্বামী। নিহতের মাথা, ঘাড়সহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত গৃহবধূর নাম তাসলিমা খাতুন (৪৫)। তিনি দেবহাটা উপজেলার বসন্তপুর গ্রামের আজিবর রহমান আজুর স্ত্রী ও একই উপজেলার বেজোরাটি গ্রামের জমাত আলীর মেয়ে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, বসন্তপুর গ্রামের আজিবর রহমান আজু তার স্ত্রী তাসলিমা খাতুনকে অন্যের জমিতে কৃষিশ্রমিকের কাজ করে আয়-উপার্জন করার জন্য চাপ প্রয়োগ করত। কিন্তু তাসলিমা খাতুন অন্যের জমিতে কৃষি কাজ করতে অনীহা প্রকাশ করত। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে পারিবারিক অশান্তি হতো। এমনকি আজিবর রহমান প্রায়ই তার স্ত্রীকে নির্যাতন করত। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গতকাল রাতে আজিবর রহমান তার স্ত্রীকে পিটিয়ে হত্যার পর সুশীলগাতি আম বাগানে ফেলে রেখে পালিয়ে গেছে।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।



সাতদিনের সেরা