kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

বুড়িগঙ্গায় মিলল ফল ব্যবসায়ীর ভাসমান লাশ

কেরানীগঞ্জে (ঢাকা) প্রতিনিধি   

১১ মে, ২০২১ ০৫:১৮ | পড়া যাবে ২ মিনিটে



বুড়িগঙ্গায় মিলল ফল ব্যবসায়ীর ভাসমান লাশ

প্রতীকী ছবি

বুড়িগঙ্গা নদী থেকে খুরশিদ আলম (৫৭) নামে এক ফল ব্যবসায়ীর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১০ মে) দুপুরে কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা রহমতপুর বেড়িবাঁধ এলাকায় মনির হোসেনের বাড়ির সামনে বুড়িগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়। লাশটি ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, নদীতে ভাসমান অবস্থায় এক ব্যক্তির লাশ দেখতে পেয়ে এলাকাবাসী বরিশুর নৌ পুলিশকে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে লাশের পকেটে থাকা আইডি কার্ড থেকে লাশের পরিচয় শনাক্ত করে। পরে লাশের সঙ্গে থাকা মুঠোফোনে ফোন আসলে স্ত্রী হালিমা বেগম ঘটনাস্থলে এসে লাশটি শনাক্ত করে।

নিহতের স্ত্রী হালিমা বেগম জানান, তার স্বামী বাদামতলী এলাকায় ফল ব্যবসায়ী। তারা সপরিবারে পূর্ব রসুলপুর এলাকায় শাকিলের বাড়িতে ভাড়া থাকত। সোমবার সকালে তার স্বামী বাদামতলী যাওয়ার উদ্দেশ্যে বের হয়ে যায়। পরে দুপুরে তার স্বামীর মোবাইলে ফোন দিলে পুলিশ ফোন ধরে বলে তার স্বামীর লাশ পাওয়া গেছে।

বরিশুর নৌ-পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. সোবাহান মিয়া বলেন, লাশের হাতে, কনুইয়ে ও উড়ুতে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে ছিনতাইকারীরা ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে ছুরিকাঘাত করে হত্যার পর লাশ নদীতে ফেলে দিয়েছে। এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।



সাতদিনের সেরা