kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

মোহনায় বালুবাহী বাল্কহেডের ধাক্কা, নদীতে পড়ে নিখোঁজ ১

চাঁদপুর প্রতিনিধি   

১১ মে, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মোহনায় বালুবাহী বাল্কহেডের ধাক্কা, নদীতে পড়ে নিখোঁজ ১

চাঁদপুরে তিন নদীর মোহনায় বালুবাহী বাল্কহেডের ধাক্কায় অন্য আরেকটি জাহাজের আরোহী নদীতে পড়ে একজন নিখোঁজ হয়েছেন। সোমবার (১০ মে) বিকেল ৪টায় জেলা শহরের বড়স্টেশন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ রফিকুল ইসলামের বাড়ি শরীয়তপুর জেলার ডামড্যা উপজেলার কুলকুড়ি গ্রামে। তিনি একটি স্টিল বডি কার্গোর আরোহী ছিলেন। এই ঘটনার জন্য দায়ী আল্লাহ্'র রহমত নামে বালুবাহী বাল্কহেড আটক করেছে কোস্ট গার্ডের সদস্যরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, চাঁদপুর শহরের তিন নদীর মোহনা অতিক্রম করছিল একটি স্টিল বডি কার্গো জাহাজ। এসময় বিপরীত দিক থেকে বালুবাহী বাল্কহেড সজোরে ধাক্কা মারে স্টিল বডির কার্গো জাহাজকে। এতে তার আরোহী রফিকুল ইসলাম (৪৫) নদীতে ছিটকে পড়েন। তবে কার্গো জাহাজটি অক্ষত রয়েছে।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় কোস্ট গার্ডের সদস্যরা। কোস্টগার্ড চাঁদপুর স্টেশন কমান্ডার মো. আসাদুজ্জামান জানান, নিখোঁজ ব্যক্তির সন্ধানে বেশ কয়েকজন ডুবুরি তল্লাশি শুরু করেছে।

অন্যদিকে দুর্ঘটনার জন্য দায়ী বালুবাহী বাল্কহেড আল্লাহ্'র রহমত আটক করা হয়েছে। জানা গেছে, এই বাল্কহেডটি বরিশাল থেকে চাঁদপুরের মেঘনা পেরিয়ে কুড়িগ্রামের চিলমারীতে যাচ্ছিল।

সোমবার রাত সাড়ে ১০টা পর্যন্ত নিখোঁজ ব্যক্তির কোনো সন্ধান পায়নি ডুবুরি দল।



সাতদিনের সেরা