kalerkantho

রবিবার । ৬ আষাঢ় ১৪২৮। ২০ জুন ২০২১। ৮ জিলকদ ১৪৪২

বাসের অপেক্ষায় দাঁড়িয়ে ছিলেন, কামড়ে ধরে কুকুর

সিরাজগঞ্জ প্রতিনিধি   

১০ মে, ২০২১ ২১:০৩ | পড়া যাবে ২ মিনিটে



বাসের অপেক্ষায় দাঁড়িয়ে ছিলেন, কামড়ে ধরে কুকুর

সিরাজগঞ্জের সলঙ্গায় বেওয়ারিশ কুকুরের কামড়ে ৭ জন আহত হয়েছে। আহতদের সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় সলঙ্গা থানার ধুবিল ইউনিয়নের খারিজা ঘুঘাট গ্রামে এই ঘটনায় এলাকাজুড়ে কুকুর আতঙ্ক শুরু হয়েছে। 

আহতরা হলেন- খারিজা ঘুঘাট গ্রামের আ. ছামাদের পুত্র শাহীন (৪০), মৃত আ. রাজ্জাকের পুত্র তুহিন (৩৮), আ. ছালামের স্ত্রী হাসিনা (৩৬), মৃত ভাসার স্ত্রী রহিমা (৪৬), মৃত আবু হোসেনের স্ত্রী আনজু (৫০), সোনা উল্লার ছেলে এবাদত (৪) এবং আরিফুলের পুত্র সবুজ (৩)।

প্রত্যক্ষদর্শীরা জানান, খারিজা ঘুঘাট গ্রামের নতুন ব্রিজের ওপর দাঁড়ানো পথচারী হাসিনা বাসের অপেক্ষায় দাঁড়িয়ে ছিলেন। এসময় অতর্কিতভাবে একটি পাগলা কুকুর এসে তাকে হঠাৎ কামড়ে ধরে। তার চিৎকারে কুকুরটি দৌড়ে গিয়ে রাস্তায় যাকে পেয়েছে তাকেই কামড়াতে শুরু করে। একপর্যায়ে স্থানীয়রা ধরে কুকুরটি মেরে ফেলে।

এ ছাড়া একই দিনে একই থানার বাসুদেবকোল ও উত্তরপাড়া ভরমোহনী গ্রামের ২ জন মহিলাকে কামড়ায় অপর একটি কুকুরদল। তাদের আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনা নিশ্চিত করেছেন ধুবিল ইউনিয়নের চেয়ারম্যান হাসান ইমাম।



সাতদিনের সেরা