kalerkantho

মঙ্গলবার । ১ আষাঢ় ১৪২৮। ১৫ জুন ২০২১। ৩ জিলকদ ১৪৪২

দুস্থদের বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছে ঈদ উপহার

বামনা (বরগুনা) প্রতিনিধি   

১০ মে, ২০২১ ১৯:৩০ | পড়া যাবে ২ মিনিটে



দুস্থদের বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছে ঈদ উপহার

বরগুনার বামনা উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসহায় দুস্থদের খুঁজে খুঁজে তাদের বাড়িতে ঈদ সামগ্রী পৌঁছে দিচ্ছে 'আমাদের ডৌয়াতলা' নামে অনলাইন ভিত্তিক একটি সামাজিক সংগঠন।

আজ সোমবার থেকে ঈদের আগের দিন পর্যন্ত তারা এ ঈদ সামগ্রী বিতরণ করবেন বলে জানিয়েছেন সংগঠনটির অন্যতম উদ্যোক্তা ইঞ্জিনিয়ার মাসুম বিল্লাহ হিমেল। 

তিনি জানান, করোনায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছেন নিম্নআয়ের লোকজন। আসন্ন ঈদুল ফিতরে অনেকেরই ঘরে খাবার নেই। আবার অনেকে কারো কাছে হাত পেতে কিছু গ্রহণ করতে লজ্জা পান। আমরা ওই সকল পরিবারগুলো খুঁজে তাদের বাড়িতে গিয়ে এই ঈদ সামগ্রী পৌঁছে দেই।

আমাদের ডৌয়াতলা অনলাইন সংগঠনের অ্যাডমিন মো. শাহজালাল লালন বলেন, এই সংগঠনটি শুরু থেকে এ উপজেলায় বিভিন্ন সামাজিক কার্যক্রমসহ অনেক অসহায় মানুশের পাশে দাঁড়িয়েছে। আমরা দলমতের ঊর্ধ্বে থেকে মানবসেবায় কাজ করার ব্রত নিয়ে এর কর্মকাণ্ড পরিচালনা করছি। ইতিমধ্যে আমাদের বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে আমরা প্রশংসিত হয়েছি।

'আমাদের ডৌয়াতলা' অনলাইন সংগঠনের সামাজিক কর্মকাণ্ড সম্পর্কে জানতে চাইলে বামনা উপজেলা চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু বলেন, ডৌয়াতলা ইউনিয়নের কয়েকজন যুবক এই সংগঠনটির উদ্যোক্তা। সংগঠনটি শুরু থেকে ভালো ভালো কাজ করেছে। আশা করব সংগঠনটি একদিন বিদ্যানন্দের মতো দেশব্যাপী তাদের কর্মকাণ্ডে আমাদের উপজেলার মুখ উজ্জ্বল করবে।



সাতদিনের সেরা