kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

গফরগাঁওয়ে ৪৫০ টাকা করে পেল ৭৪ হাজার পরিবার

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১০ মে, ২০২১ ১৯:০৪ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে ৪৫০ টাকা করে পেল ৭৪ হাজার পরিবার

ময়মনসিংহের গফরগাঁওয়ে পবিত্র রমজান ও ঈদ-উল-ফিতর উপলক্ষে ভিজিএফ কর্মসূচির অধীনে (নগদ অর্থ) প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে উপজেলার ১৫টি ইউনিয়ন ও পৌরসভার প্রায় ৭৪ হাজার (৭৩ হাজার ৩৩৬) অসহায়, দুস্থ ও অতি দরিদ্র পরিবার পেয়েছে ৪৫০ টাকা করে।

আজ সোমবার উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ সকল ইউনিয়নে এই বিতরণ কার্যক্রম পরিচালনা করেন। সকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল পাইথল ইউনিয়ন পরিষদে বিতরণ কার্যক্রম উদ্বোধন করার পর সকল ইউনিয়ন পরিষদে বিতরণ অনুষ্ঠিত হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তাজুল ইসলাম, উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা রেজাউল করিম বিভিন্ন ইউনিয়নে বিতরণ কার্যক্রম পরিদর্শন ও পর্যবেক্ষণ করেন।

এ সময় সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান, ট্যাগ অফিসার, ইউপি সদস্যবৃন্দ, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার যে জনকল্যাণমূলক ও মানবিক তার দৃষ্টান্ত হলো মহামারী করোনার দুঃসময়েও অসহায় মানুষের কথা ভেবে ভিজিএফ, জিআরসহ বিভিন্ন সামাজিক সুরক্ষা কর্মসূচির আওতায় নগদ অর্থ প্রদান করা। বিতরণে অনিয়ম না হয় এবং প্রকৃত উপকারভোগীরা যাতে এই সহায়তা পান সে ব্যাপারে আমাদের প্রিয় নেতা সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের কঠোর নির্দেশনা রয়েছে।



সাতদিনের সেরা