kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

'কোনো মতে বাঁইচ্যা আছি, বসুন্ধরার উপহার পাইয়া উপকার হইব'

দিলীপ কুমার মণ্ডল, নারায়ণগঞ্জ   

১০ মে, ২০২১ ১৯:০০ | পড়া যাবে ২ মিনিটে



'কোনো মতে বাঁইচ্যা আছি, বসুন্ধরার উপহার পাইয়া উপকার হইব'

নারায়ণগঞ্জে বসুন্ধরা গ্রুপের ঈদ উপহার সামগ্রী পেয়েছে ৩০০ অসহায় সুবিধাবঞ্চিত মানুষ। ঈদ সামনে রেখে এই সাহায্য পেয়ে উপস্থিত সবাই সন্তুষ্টি প্রকাশ করেন।

আজ সোমবার বিকেলে কালের কণ্ঠ শুভসংঘ নারায়ণগঞ্জ জেলার সহযোগিতায় এই ঈদ সামগ্রী বিতরণ করা হয় ফতুল্লার হরিহরপাড়া উচ্চ বিদ্যালয়ে। স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে সুশৃঙ্খলভাবে অসহায় মানুষের হাতে ত্রাণসামগ্রী তুলে দেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

এ সময় আরো উপস্থিত ছিলেন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান। হরিহরপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মনির হোসেন, হরিহরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুন্নাহার বেগম, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন রতনসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিরা।

জেলা প্রশাসক বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশের বৃহত্তম এই শিল্পগোষ্ঠী প্রথম থেকেই দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। সরকারের পাশাপাশি বসুন্ধরা গ্রুপের এই উদ্যোগকে আমি ধন্যবাদ জানাই সাধুবাদ জানাই। বসুন্ধরা গ্রুপের মতো অন্যান্য শিল্পগোষ্ঠী ও ব্যক্তিবর্গকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে ডিসি বলেন, আমরা যদি যার যার অবস্থান থেকে মানুষের কল্যাণে কাজ করি, তাহলে দেশ আরো এগিয়ে যাবে।

ঈদের আগে এসব ঈদ সামগ্রী পেয়ে হরিহরপাড়া আমতলার বাসিন্দা নাজমা বেগম কালের কণ্ঠকে বলেন, করোনার এই সংকটে বসুন্ধরা গ্রুপ আমাদের পাশে দাঁড়িয়েছে, এ জন্য আমরা তাদের ধন্যবাদ জানাই।

শীষমহলের গৌরাঙ্গ মণ্ডল কালের কণ্ঠকে বলেন, অনেক দিন ধরে কাজ নাই। তাই দুঃখ-কষ্টে আছি। বসুন্ধরা গ্রুপের এই উপহার কিছুদিন হলেও দেহের ও মনের সাহস জোগাবে।

স্থানীয় স্কুলের ৫ম শ্রেণির প্রতিবন্ধী ছাত্রী সুবর্ণা আক্তার কালের কণ্ঠকে বলে, অনেক দিন ধইরা বাবার কাজ নাই। ভাইবোনরা মিল্ল্যা কোনোমতে খেয়ে না খেয়ে বাঁইচ্যা আছি। বসুন্ধরা গ্রুপের উপহার পাইয়া অনেকটাই উপকার হইব।

কালের কণ্ঠ শুভসংঘ নারায়ণগঞ্জের আয়োজনে এই বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনায়েতনগর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সালাউদ্দিন আহমেদ, নেসারউদ্দিন, শুভসংঘের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কাজী মামুনুর রশীদসহ শুভসংঘের সদস্যরা।



সাতদিনের সেরা