kalerkantho

রবিবার । ৬ আষাঢ় ১৪২৮। ২০ জুন ২০২১। ৮ জিলকদ ১৪৪২

চুরির গাড়িসহ একদিন পর ধরা খেল চোর

আমতলী (বরগুনা) প্রতিনিধি   

১০ মে, ২০২১ ১৮:৪০ | পড়া যাবে ২ মিনিটে



চুরির গাড়িসহ একদিন পর ধরা খেল চোর

বরগুনার আমতলীতে চুরি হওয়ার একদিন পরে অটোগাড়ি চোর চক্রের সদস্য মো. আরিফকে গ্রেপ্তার করেছে আমতলী থানা পুলিশ। এ সময় চোরাই হওয়া অটোগাড়িটি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৮ মে সন্ধ্যায় অটোগাড়ি চালক মাসুদ খান বাজারে ইফতারি করে নামাজ পড়ার জন্য আমতলী কেন্দ্রীয় জামে মসজিদের সামনের সড়কে তার গাড়িটি রেখে মসজিদে প্রবেশ করেন। এই সুযোগে গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের মৃত্যু আলাউদ্দিন মৃধার পুত্র গাড়ি চোর চক্রের সক্রিয় সদস্য মো. আরিফ গাড়িটি চুরি করে পালিয়ে যায়। চালক মাসুম নামাজ শেষে মসজিদ থেকে বের হয়ে তার গাড়িটি না পেয়ে আমতলী থানায় একটি অভিযোগ দাখিল করেন। পরে অটোগাড়ি চালক বিভিন্ন স্থানে তার চুরি হওয়া গাড়িটির সন্ধান করতে থাকেন। রবিবার রাত ১০টার দিকে মাসুম আমতলী পৌরসভার বকুলনেছা মহিলা কলেজের সামনে থেকে তার চুরি হওয়া গাড়িসহ চোর আরিফকে আটক করে পুলিশকে সংবাদ দেয়। পুলিশ গিয়ে চোরসহ গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফ গাড়ি চুরির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

আমতলী থানার ওসি মো. শাহআলম হাওলাদার মুঠোফোনে বলেন, অটোগাড়ি চোর চক্রের সক্রিয় সদস্য আরিফকে গ্রেপ্তারপূর্বক চুরি হওয়া গাড়িটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আমতলী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা