kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

বসুন্ধরার উপহার পেয়ে মহাখুশি তারা

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি   

১০ মে, ২০২১ ১৮:০০ | পড়া যাবে ২ মিনিটে



বসুন্ধরার উপহার পেয়ে মহাখুশি তারা

‘ঈদ এসে গেলেও আমাদের খোঁজ কেউ রাখেনি। করোনার এই লগডাউনে কাম কাজ নাই কি খেয়ে বেঁচে আছি কেউ খোঁজ রাখেনি। আজ বসুন্ধরা গ্রুপ আমাদের যে উপহার দিয়েছে তা পেয়ে আমরা মহাখুশি। ঈদ সামগ্রী পেয়ে আমাদের সন্তানাদি নিয়ে দুবেলা খেয়ে ঈদেও আনন্দ করতে পারব।’ সোমবার দুপুরে বসুন্ধরা গ্রুপের সৌজন্যে ময়মনসিংহের ত্রিশালে কালের কণ্ঠ শুভসংঘের উদ্যোগে অসহায় দরিদ্ররা ঈদ সামগ্রী পেয়ে এমন অনুভুতি ব্যক্ত করেন। 

সোমবার দুপুরে কালের কণ্ঠ শুভসংঘ ত্রিশাল উপজেলার সভাপতি ফাতেহ উল শিশিরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল সরকার, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা সরকার, সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম, ত্রিশাল রিপোটার্স ইউনিটির সভাপতি এইচ এম জোবায়ের হোসেন, ত্রিশাল পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফুয়াদ হাছান নিউটন, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান সেলিম, সাংগঠনিক সম্পাদক ফয়জুর রহমান ফরহাদ প্রমুখ। 

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, করোনা মহামারির কারণে দিনমজুর শ্রমিক নিম্ন আয়ের মানুষেরা অসহায় হয়ে পড়েছে। আমাদের সবার উচিত যার যার অবস্থান থেকে পাশে দাঁড়ানো। ধন্যবাদ জানাই বসুন্ধরা গ্রুপ ও কালের কণ্ঠকে এমন উদ্যোগ গ্রহণ করার জন্য। সাধারণ মানুষ তাদের এই উপহার পেয়ে অনেক আনন্দিত ও আবেগআপ্লুত হয়েছে। বসুন্ধরা গ্রুপ শুধু একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান নয় এটি বাংলাদেশের এমন একটি প্রতিষ্ঠান যারা আর্তমানবতার সেবায় ও বিভিন্ন দুর্যোগকালীন সময়ে অসহায় পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়।



সাতদিনের সেরা