kalerkantho

বুধবার । ২ আষাঢ় ১৪২৮। ১৬ জুন ২০২১। ৪ জিলকদ ১৪৪২

মির্জাপুরে ৭৫০ পরিবারের পাশে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি   

১০ মে, ২০২১ ১৭:১৩ | পড়া যাবে ২ মিনিটে



মির্জাপুরে ৭৫০ পরিবারের পাশে মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টার

টাঙ্গাইলের মির্জাপুরে ৭৫০ পরিবারের হাতে ঈদ শুভেচ্ছা সামগ্রী তুলে দিলেন মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের ডিআইজি মো. ময়নুল ইসলাম। সোমবার মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারের প্যারেড মাঠে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্য দিয়ে পিটিসিতে কর্মরত ৪০০ পুলিশ সদস্য ও পিটিসির পার্শ্ববর্তী ভাতকুড়া ও ছাওয়ালী গ্রামের ৩৫০ দুস্ত ও অসহায় পরিবারের মধ্যে ডিআইজি এই ঈদ শুভেচ্ছা সামগ্রী বিতরণ করেন। 

প্রতি পরিবারকে শুভেচ্ছা সামগ্রী হিসেবে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ২ কেজি আলু, ২ প্যাকেট সেমাই, ১ লিটার তরল দুধ, ১ কেজি ছোলা ও ২ কেজি পোলাও চাল দেওয়া হয়।

পিটিসি প্যারেড মাঠে আয়োজিত অনুষ্ঠানে পিটিসির ডেপুটি কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) মো. মাহবুবুর রহমান, পুলিশ সুপার আব্দুর রহিম শাহ চৌধুরী ও সালমা সৈয়দ পলি, অতিরিক্ত পুলিশ সুপার শেখ রাজীবুল হাসান, সহকারী পুলিশ সুপার মোহসিনুল হক, পুলিশ পরিদর্শক আরআই মো. কামরুল হাসান উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার শেখ রাজীবুল হাসান জানান, পিটিসিতে কর্মরত ৪০০ পুলিশ সদস্য ও পিটিসির পার্শ্ববর্তী ভাতকুড়া ও ছাওয়ালী গ্রামের ৩৫০ দুস্ত ও অসহায় পরিবারের মধ্যে প্রায় সাড়ে পাঁচ লাখ টাকার ঈদ শুভেচ্ছা সামগ্রী বিতরণ করা হয়েছে। পিটিসির উদ্যোগে প্রতি পরিবারকে ৭২০ টাকার এই ঈদ শুভেচ্ছা সামগ্রী দেওয়া হয়।



সাতদিনের সেরা