kalerkantho

শুক্রবার । ৪ আষাঢ় ১৪২৮। ১৮ জুন ২০২১। ৬ জিলকদ ১৪৪২

অসহায়দের ঘরে ঈদ আনন্দ পৌঁছে দিল বসুন্ধরা গ্রুপ

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি   

৯ মে, ২০২১ ১৮:০৪ | পড়া যাবে ২ মিনিটে



অসহায়দের ঘরে ঈদ আনন্দ পৌঁছে দিল বসুন্ধরা গ্রুপ

'যারা আমাকে ঈদে খাওয়ার জন্য সেমাই, চিনি, চাল-ডাল, তেলসহ অন্য খাদ্যসামগ্রী দিয়েছে আল্লাহ আপনাদের অনেক দিন বাঁচিয়ে রাখুক। এই করোনায় আমাদের খবর কেউ রাখেনি। আপনাদের উপহার পেয়ে সন্তানদের সঙ্গে নিয়ে একবেলা ভালো খেতে পারব।' কালের কণ্ঠ শুভসংঘের উদ্যোগে আজ রবিবার দুপুরে বসুন্ধরা গ্রুপের ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসে বৃদ্ধা জুলেখা খাতুন এসব কথা বলেন।

আজ রবিবার দুপুরে ময়মনসিংহের ত্রিশালে কালের কণ্ঠ শুভসংঘের উদ্যোগে বসুন্ধরা গ্রুপের সৌজন্যে অসহায়, দিনমজুরের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। ত্রিশাল উপজেলা পরিষদ চত্বরে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার।

কালের কণ্ঠ ত্রিশাল প্রতিনিধি মোস্তাফিজুর রহমান নোমানের সভাপতিত্বে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, ভূমি কর্মকর্তা তরিকুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মনিরুজ্জামান, ত্রিশাল প্রেস ক্লাবের সাবেক সভাপতি খোরশিদুল মজিব, ময়মনসিংহ সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি রেজাউল করিম বাদল, ত্রিশাল রিপোর্টার্স ইউনিটির সভাপতি এইচ এম জোবায়ের, ত্রিশাল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম, যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান সেলিম, শুভসংঘের সভাপতি ফাতেহুল আলম শিশির, সাধারণ সম্পাদক অধ্যাপক মাহফুজুর রহমান পলাশ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বসুন্ধরা গ্রুপ বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় ব্যবসাপ্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠানটি মানুষের কর্মসংস্থানের পাশাপাশি আর্তমানবতার সেবায় অগ্রণী ভূমিকা পালন করে আসছে। বিশেষ করে দেশের বিভিন্ন দুর্যোগকালীন সময়ে অসহায় দরিদ্রদের জন্য নিজেদের হাত বাড়িয়ে সহায়তা করে থাকে। বসুন্ধরা গ্রুপ শুধু একটি ব্যবসাপ্রতিষ্ঠান নয়, এটি বর্তমানে বাংলাদেশের মানুষের কাছে একটি ভরসার স্থল। যারা সব সময় সাধারণ মানুষের কল্যাণে কাজ করে থাকে।



সাতদিনের সেরা