kalerkantho

বৃহস্পতিবার । ১০ আষাঢ় ১৪২৮। ২৪ জুন ২০২১। ১২ জিলকদ ১৪৪২

বাড়িওয়ালার স্ত্রীকে গলাটিপে হত্যা করে পালাল ভাড়াটিয়া!

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

৯ মে, ২০২১ ১৫:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



বাড়িওয়ালার স্ত্রীকে গলাটিপে হত্যা করে পালাল ভাড়াটিয়া!

বাড়ির মালিককে কৌশলে ওষুধ খাইয়ে অচেতন করে তার স্ত্রীকে শ্বাস রোধ করে হত্যা করার অভিযোগ উঠেছে এক ভাড়াটিয়ার বিরুদ্ধে। আজ ভোরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ঝাউচর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহত নারীর পরিবারের সদস্যরা জানান, উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামের আজিম উদ্দিনের বাড়িতে ভাড়া থাকত মেঘনা শিল্পনগরী এলাকার একটি কারখানায় কর্মরত হারুন অর রশিদ ও তার স্ত্রী সুলতানা বেগম। তারা রংপুর জেলার বাসিন্দা।

আজিম উদ্দিনের ছেলে আল আমিন জানান, আমার বাড়ির ভাড়াটিয়া হারুন অর রশিদ দম্পতির সঙ্গে আমাদের একটি পারিবারিক সম্পর্কের সৃষ্টি হয়। গতকাল রাতে খাবার খাওয়ার পর ভাড়াটিয়া হারুন অর রশিদ আমার বাবা আজিম উদ্দিনকে ঘুমের ওষুধ খাইয়ে আমার মা হোসনে আরাকে (৬০) শ্বাস রোধ করে হত্যার পর আমাদের ঘরের স্বর্ণালংকার নগদ টাকা ও অন্যান্য জিনিস নিয়ে রাতের আঁধারে পালিয়ে যায়। 

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ধারণা করা হচ্ছে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



সাতদিনের সেরা