kalerkantho

বৃহস্পতিবার । ১০ আষাঢ় ১৪২৮। ২৪ জুন ২০২১। ১২ জিলকদ ১৪৪২

সৎ ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

৮ মে, ২০২১ ২১:৪২ | পড়া যাবে ২ মিনিটে



সৎ ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাইয়ের মৃত্যু

নিহত আরিফ

গাজীপুরের কালীগঞ্জে সৎ ভাইয়ের ছুরিকাঘাতে ছোট ভাই আরিফের (২২) মৃত্যু হয়েছে। আরিফকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত হয়েছেন তার আপন দুই ভাই বুলবুল শেখ (৩০) ও বাবুল শেখ (৩৫)। আজ শনিবার ভোরে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের সালদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত দুই ভাইকে ঢাকার উত্তরার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে বুলবুল শেখের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

নিহত আরিফ গাজীপুর মেট্রোপলিটন কলেজে অনার্সের ছাত্র ছিলেন। পাশাপাশি গাজীপুর শহরের হাড়িনাল এলাকায় ভাড়া থেকে জুতার ব্যবসা করেন। 

জানা গেছে, শরাফউদ্দিনের দুই স্ত্রী। প্রথম স্ত্রী সোলেমা খাতুনের তিন ছেলে এবং দ্বিতীয় স্ত্রী দুধমেহেরের পূবের সংসারের তিন ছেলেসহ শরফউদ্দিনের সঙ্গে বিয়ে হয়। পরে এ সংসারেও তার আরেক ছেলে হয়। দুই স্ত্রী আলাদা আলাদা বাড়িতে থাকেন। প্রথম স্ত্রীর ছেলেরা দ্বিতীয় স্ত্রীর বাড়ির কাছে এক টুকরো জমি কেনে। গতকাল শুক্রবার দুপুরে বড় স্ত্রী ওই জমিতে পাতা কুঁড়াতে যায়। এ নিয়ে দুই স্ত্রীর মধ্যে বাগবিতণ্ডা হয়। এর জেরে রাতে লুৎফরের (২৫) নেতৃত্বে দ্বিতীয় স্ত্রীর জার ছেলে বাড়িতে গিয়ে প্রথম স্ত্রী সোলেমা খাতুনকে লাঞ্ছিত করে। 

মাকে লাঞ্ছিত করার খবর পেয়ে শুক্রবার রাতে আরিফ গাজীপুর থেকে বাড়িতে আসে। শনিবার ভোরে আরিফ, বুলবুল ও বাবুল মোটরসাইকেল করে গাজীপুর যাচ্ছিল। এ সময় আগে থেকেই ওঁৎ পেতে থাকা দ্বিতীয় স্ত্রীর চার ছেলে মিলে ছুরি নিয়ে তিন ভাইয়ের উপর হামলা চালায়। তাদের এলোপাতাড়ি ছুড়িকাঘাতে আরিফ, বুলবুল ও বাবুল আহত হয়। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকার শিনশিন হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে আরিফ শেখের মুত্যু হয়। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক জানান, পারিবারিক বিরোধের জেরে ঘটনা ঘটেছে। অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।



সাতদিনের সেরা