kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

বিরামপুরে ১৩৬৬৫ জন পেলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি   

৮ মে, ২০২১ ২০:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



বিরামপুরে ১৩৬৬৫ জন পেলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার

দিনাজপুরের বিরামপুরে ১৩ হাজার ৬৬৫ জন অসহায় দরিদ্র ও দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার তুলে দিয়েছেন দিনাজপুর-৬ আসনের সাংসদ ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের স্থায়ীকমিটির সদস্য এমপি শিবলী সাদিক।

শনিবার দুপুরে পলিপ্রায়পুর ইউনিয়ন পরিষদ হলরুমে জন প্রতি ৪৫০ টাকা প্রদান করে তিনি এই কর্মসূচির উদ্বোধন করেন। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র আক্কাস আলী, উপজেলা নির্বাহী অফিসার ইউএনও পরিমল কুমার সরকার উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্পবাস্তবায়ন কার্যালয় সূত্রে জানা যায়, এবার উপজেলায় ১৩৬৬৫ জন অসহায় দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বাবদ ৬১ লক্ষ ৪৯ হাজার ২৫০ টাকা নগদ অর্থ প্রদান করা হচ্ছে।

অনুষ্ঠানে এমপি বলেন, চলমান করোনার লকডাউনে দেশের প্রতিটি মানুষের পাশে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বর্তমান সরকারের আমলে বাংলাদেশের কোনো মানুষ না খেয়ে থাকবে না।

তিনি বলেন, প্রাণঘাতী করোনাভাইরাস থেকে নিজেকে সুস্থ রাখতে হলে বাড়িতে থাকুন। অপ্রয়োজনে বাড়ির বাহিরে যাবেন না। করোনার বিস্তার ঠেকাতে সরকারের দেওয়া পরামর্শ মেনে চলুন। নিজে সচেতন হোন, অন্যকেও সচেতন হতে বলুন। মনে রাখতে হবে আমরা যে কেউ যেকোনো সময় এই রোগে আক্রান্ত হতে পারি। কারণ আমরা সবাই এখন এই রোগের ঝুঁকিতে রয়েছি।

এ সময় থানার ওসি মনিরুজ্জামান, মহিলা ভাইস-চেয়ারম্যান উম্মে কুলছুম বানু, ভাইস-চেয়ারম্যান মেজবাউল ইসলাম। সমাজসেবা কর্মকর্তা রাজুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাওছার আলী, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা