kalerkantho

মঙ্গলবার । ১ আষাঢ় ১৪২৮। ১৫ জুন ২০২১। ৩ জিলকদ ১৪৪২

শেরপুরে করোনায় কর্মহীন ৪০০ জন পেল মানবিক সহায়তা

শেরপুর প্রতিনিধি   

৮ মে, ২০২১ ১৭:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



শেরপুরে করোনায় কর্মহীন ৪০০ জন পেল মানবিক সহায়তা

করোনার প্রভাবে কর্মহীন ও ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় খাদ্যসামগ্রী প্রদান করেছে শেরপুর জেলা আওয়ামী লীগ।

শনিবার দুপুরে শহরের জি.কে পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে পৌর এলাকার ৪ শতাধিক মানুষের মাঝে এ মানবিক সহায়তা বিতরণ করেন জাতীয় সংসদের হুইপ, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল প্রত্যেকের জন্য ১০ কেজি চাল, ১ প্যাকেট সেমাই ও ১ কেজি চিনি। এ সময় হুইপ আতিক বলেন, এই করোনা পরিস্থিতিতে দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ কর্মহীন অসহায় মানুষের পাশে রয়েছে। আমরা আমাদের জেলা আ’লীগের পক্ষ থেকে স্থানীয়ভাবে কর্মহীন মানুষদের সহায়তায় দাঁড়াতে চেষ্টা করছি।

বিতরণ অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি, সহ-সভাপতি খন্দকার নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাজিমুল হক নাজিম, শহর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্ত, জি. কে পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুরুল হক সহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা