kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

মাহিন্দ্রার ধাক্কায় কিশোরের মৃত্যু

ঝালকাঠি প্রতিনিধি   

৮ মে, ২০২১ ১৭:৩৫ | পড়া যাবে ১ মিনিটে



মাহিন্দ্রার ধাক্কায় কিশোরের মৃত্যু

ঝালকাঠির কাঁঠালিয়ায় মাহিন্দ্রা গাড়ির ধাক্কায় সজল খান (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুরে রাজাপুর-কাঁঠালিয়া সড়কের বড় কাঁঠালিয়া বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সজল নলছিটি উপজেলার গোয়ালকাঠি গ্রামের শাহ আলম খানের ছেলে। সে রায়াপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ার পাশাপাশি ভাড়ায় মোটরসাইকেল চালাতো। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, করোনায় স্কুল বন্ধ থাকায় কাঁঠালিয়া উপজেলার কচুয়া গ্রামের নানা হযরত আলী হাওলাদারের বাড়িতে থেকে পড়ালেখা করতো সজল। এর পাশাপাশি সে ভাড়ায় মোটরসাইকেল চালাতো। আজ শনিবার দুপুরে মোটরসাইকেল নিয়ে কচুয়া থেকে কাঁঠালিয়া যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি পণ্যবাহী মাহিন্দ্রা গাড়ি তার মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে সে ছিটকে পড়ে  গুরুতর আহত হয়। এ অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে কাঁঠালিয়া উপজেলা (আমুয়া) স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাঁঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মাহিন্দ্রা চালক দুর্ঘটনার পরে পালিয়ে যায়। তাকে আটকের চেষ্টা চলছে।



সাতদিনের সেরা