kalerkantho

মঙ্গলবার । ৮ আষাঢ় ১৪২৮। ২২ জুন ২০২১। ১০ জিলকদ ১৪৪২

অজ্ঞাত বৃদ্ধার লাশ, পাশে পাউরুটি আর কিছু টাকা-পয়সা

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি   

৮ মে, ২০২১ ১৬:৪০ | পড়া যাবে ২ মিনিটে



অজ্ঞাত বৃদ্ধার লাশ, পাশে পাউরুটি আর কিছু টাকা-পয়সা

নওগাঁর ধামইরহাটে এক অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশ তার পরিচয় সম্পর্কে নিশ্চিত হতে দেশের সকল থানায় ওই বৃদ্ধার ছবি ও তারবার্তা পাঠিয়েছে।

জানা গেছে, আজ শনিবার সকালে ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে দেওয়ান মাসুদুর রহমানের পুকুরের ভেজা স্থানে একজন বৃদ্ধার লাশ উপুড় হয়ে পড়ে থাকতে দেখতে পান এলাকাবাসী। প্রায় ৬০ বছর বয়সী ওই বৃদ্ধার পরনে ছিল লাল রংয়ের সালোয়ার ও কামিজ এবং হলুদ রংয়ের ওড়না। লাশের পাশে পাউরুটি ও কিছু টাকা পড়ে ছিল। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। কয়েক দিন ধেকে ওই বৃদ্ধা ধামইরহাট বাজারে ঘোরাফেরা করছিলেন। অনেকে তাকে পাগলি বলে ডাকতেন এবং খাবার দিতেন। পুলিশ ও এলাকাবাসী ধারণা করছেন, পুকুরে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে তিনি পড়ে যান এবং সেখানে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হয়েছে। এছাড়া ওই বৃদ্ধার সঠিক পরিচয় জানার জন্য তার ছবি ও তারবার্তা দেশের সকল থানায় পাঠানো হয়েছে।



সাতদিনের সেরা