kalerkantho

সোমবার । ৭ আষাঢ় ১৪২৮। ২১ জুন ২০২১। ৯ জিলকদ ১৪৪২

বৃহত্তর দুই মতলবে অসহায় মানুষজন আবারো পেলেন মানবিক সহায়তা

চাঁদপুর প্রতিনিধি   

৮ মে, ২০২১ ০৪:১৯ | পড়া যাবে ২ মিনিটে



বৃহত্তর দুই মতলবে অসহায় মানুষজন আবারো পেলেন মানবিক সহায়তা

চাঁদপুরের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় করোনার এই সময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে কেন্দ্রীয় যুব লীগ নেতা এম. ইসফাক আহসান ও তার পরিবার।

বৃহত্তর এই দুই মতলবে করোনায় ঘরবন্দি কর্মহীন মানুষদের খাদ্য সহায়তা দেওয়ার পর এবার ঈদ আনন্দে সামিল হতে বস্ত্র সামগ্রী প্রদান করেছেন, এম. ইসফাক আহসানের বাবা বিশিষ্ট দানশীল ব্যক্তিত্ব ইঞ্জিনিয়ার কামরুল আহসান সিআইপি।

গত এক সপ্তাহ ধরে মতলব দক্ষিণ ও মতলব উত্তর উপজেলার ২২টি ইউনিয়ন এবং দুইটি পৌরসভার প্রায় ১৫ হাজার মানুষের হাতে এমন মানবিক সহায়তা তুলে দেন তিনি।

গতকাল শুক্রবার রাতে দেশের প্রতিষ্ঠিত শিল্প প্রতিষ্ঠান আহসান গ্রুপের উদ্যোক্তা, কেন্দ্রীয় যুব লীগ নেতা ইসফাক আহসান জানান, প্রতিবারের মতো এবারও এলাকার দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে তার পরিবার। এই জন্য বৃহত্তর দুই মতলবের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে তার পরিবারের পক্ষ থেকে ১৫ হাজার মানুষের হাতে ঈদ উপহার হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

এম. ইসফাক আহসান আরো জানান, এর আগে এলাকার প্রায় ৫ হাজার পরিবারকে মানসম্পন্ন খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এদিকে, গতকাল শুক্রবার দুপুরে মতলব উত্তর উপজেলার লতারদী এলাকায় সবশেষ ঈদ উপহার তুলে দেন, ইঞ্জিনিয়ার কামরুল আহসান সিআইপি।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা বোরহান উদ্দিন ডালিমসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

অন্যদিকে, প্রথমবার খাদ্য সহায়তা এবং পরে ঈদ উপহার হিসেবে বস্ত্র সামগ্রী পেয়ে দারুণ খুশি হয়েছেন ওই এলাকার দরিদ্র অসহায় এমন হাজারো মানুষ। এই নিয়ে তারা সন্তুষ্টি প্রকাশ করে মহান আল্লাহ্'র কাছে ইঞ্জিনিয়ার কামরুল আহসান সিআইপি পরিবারের জন্য দোয়া প্রার্থনা করেন।



সাতদিনের সেরা