kalerkantho

সোমবার । ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৪ জুন ২০২১। ২ জিলকদ ১৪৪২

প্রাইভেটকার ভাড়া করে ফেনসিডিল নিচ্ছিলেন দম্পতি!

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   

৭ মে, ২০২১ ১৯:২১ | পড়া যাবে ১ মিনিটে



প্রাইভেটকার ভাড়া করে ফেনসিডিল নিচ্ছিলেন দম্পতি!

বগুড়ার আদমদীঘিতে প্রাইভেটকারে ফেনসিডিল বহনের সময় স্বামী-স্ত্রীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। আজ শুক্রবার সকাল ৯টায় উপজেলার সান্তাহার পোঁওতা রেলগেট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ওই দিন দুপুরে থানায় মাদক আইনে মামলা দায়েরের পর তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সান্তাহার সার্কেলের পরিদর্শক নাজিম উদ্দীন জানান, রাজশাহী থেকে বগুড়ার উদ্দেশে প্রাইভেটকার যোগে মাদক পাচার করা হচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে সান্তাহার পৌর শহরের পোঁওতা রেলগেট এলাকায় অবস্থান নেওয়া হয়। এরপর সকাল ৯টায় একটি (ঢাকা মেট্রো-খ ১৩-০৩৮০ নম্বরের) প্রাইভেটকার সেখানে এসে পৌঁছলে গাড়িটির গতিরোধ করে তল্লাশী চালানো হয়। তল্লাশীকালে প্লাস্টিকের বস্তায় বেঁধে রাখা ৭৫ বোতল ফেনসিডিল উদ্ধার এবং যাত্রীবেশে থাকা স্বামী-স্ত্রীসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেন-  রাজশাহীর রাজপাড়া থানার লক্ষ্মীপুর ভেড়াপাড়া মহল্লার আনোয়ার হোসেনের ছেলে হুমায়ুন কবীর (৩৫), তার স্ত্রী ঝর্ণা বেগম (৩১) ও কুমিল্লার ফকিরহাট ছোটদলুয়া গ্রামের ইসাহাক মজুমদারের ছেলে নয়ন মজুমদার (২৬)। এসময় মাদকবহন করা প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।



সাতদিনের সেরা