kalerkantho

বুধবার । ৯ আষাঢ় ১৪২৮। ২৩ জুন ২০২১। ১১ জিলকদ ১৪৪২

কুলাউড়ায় মোবাইল ও ল্যাপটপসহ ২ চোর আটক

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

৭ মে, ২০২১ ১৭:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



কুলাউড়ায় মোবাইল ও ল্যাপটপসহ ২ চোর আটক

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার পৌর শহরের খানম প্লাজা থেকে চুরি হওয়ায় ৯টি মোবাইল ফোন ও একটি ল্যাপটপ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত থাকার দায়ে ২ জনকে আটক করেছে। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে চোরাই মালামালসহ আসামিদের আটক করা হয়।

পুলিশ ও থানায় দায়েরকৃত অভিযোগ থেকে জানা যায়, গত ১৮ এপ্রিল রাতে শহরের খানম প্লাজ থেকে বৃটিশ আমেরিকান টোবাকো কম্পানির পরিবেশকের অফিস থেকে ১১টি মোবাইল ও একটি ল্যাপটপ চুরি হয়। পরিবেশকের পক্ষ থেকে মো. জাকির হোসেন কুলাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে অভিযান চালিয়ে শহরের উত্তর কুলাউড়ার বাসিন্দা মৃত জাফর আহমদের পুত্র মো. জাহিদুল ইসলাম দিপু (৩৫) ও পূর্ব জয়পাশা গ্রামের আব্দুল হান্নানের পুত্র মো. আজাদ মিয়াকে (২৭) আটক করা হয়। তাদের কাছ থেকে ৯টি মোবাইল ও একটি ল্যাপটপ যার আনুমানিক মূল্য ২ লাখ ৪৫ হাজার টাকা। এ ঘটনায় কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় জানান, আসামিদের তথ্য প্রযুক্তি ব্যবহার করে আটক করা হয়েছে। তাদের দেওয়া তথ্য মতে মালামাল উদ্ধার করা হয়েছে। আটক আসামিদের কারাগারে প্রেরণ করা হয়েছে।



সাতদিনের সেরা