kalerkantho

রবিবার । ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৩ জুন ২০২১। ১ জিলকদ ১৪৪২

ঘরে গাছচাপায় ঘুমন্ত দম্পতির মৃত্যু, প্রাণে বেঁচে গেল নাতি

নীলফামারী প্রতিনিধি   

৭ মে, ২০২১ ১৬:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



ঘরে গাছচাপায় ঘুমন্ত দম্পতির মৃত্যু, প্রাণে বেঁচে গেল নাতি

নীলফামারীতে ঘরে গাছচাপা পড়ে ঘুমন্ত স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ১২টার দিকে জেলা সদরের কুন্দুপুকুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত এনতাজুল হক (৫৩) পেশায় অটোরিকশা চালক ও তার স্ত্রী মমেনা খাতুন (৪২) গৃহিনী। এ ঘটনায় প্রাণে বেঁচে যায় তাদের সঙ্গে ঘুমিয়ে থাকা নাতি জিহাদ (৪)।

এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার রাতে ওই দম্পতি নাতি জিহাদকে নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। এরপর রাত ১২টার দিকে বাতাসের সঙ্গে শিলাবৃষ্টি শুরু হলে ঘরের পাশে থাকা একটি আম ও একটি মেহগনি গাছ ঘরের ওপর পরে। এলাকাবাসী এগিয়ে এসে ঘরের টিন ও বেড়া কেটে দম্পতিকে অচেতন এবং শিশুটিকে অক্ষত অবস্থায় উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠায়।

নিহতের বড় ছেলে মমিনুর রহমান (২৫) বলেন, রাতে তারাবির নামাজ শেষে বাবা-মা আমার ছেলে জিহাদকে নিয়ে ঘুমিয়ে পড়েন। রাতে ঝড়ো হাওয়া এবং শিলাবৃষ্টি হলে দুটি গাছ ঘরের ওপর উপড়ে পড়লে ওই ঘর ভেঙে চাপা পড়েন তারা। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে আনার পর বাবা-মাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

কুন্দুপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান আলী চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘরে গাছ পড়ে ওই দম্পতির মৃত্যু হয়েছে। এ ঘটনায় প্রাণে বেঁচে গেছে তাদের সঙ্গে ঘুমিয়ে থাকা নাতি জিহাদ।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউপ বলেন, এ ঘটনায় থানায় একটি জিডি করা হয়েছে।



সাতদিনের সেরা