kalerkantho

শনিবার । ৫ আষাঢ় ১৪২৮। ১৯ জুন ২০২১। ৭ জিলকদ ১৪৪২

কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতির ওপর ফের হামলা!

নোয়াখালী প্রতিনিধি   

৬ মে, ২০২১ ২৩:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতির ওপর ফের হামলা!

মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের (৭১) ওপর ফের হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় মির্জা কাদেরের অনুসারীদের দায়ী করছেন তারা। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায়  বসুরহাট পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের বদু কেরানীর পোল সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

খিজির হায়াত খান অভিযোগ করে বলেন, রাত সাড়ে  ৮টার দিকে ব্যাটারি চালিত অটোরিকশা যোগে বাড়ি থেকে বসুরহাট বাজারে আসছিলাম। পথে পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের বদু কেরানীর পোল এলাকায় পৌঁছলে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারী পৌরসভা ৭নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. রাসেল ও একই ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি আইনাল মারুফের নেতৃত্বে ৮-১০জন আমার রিকশার গতিরোধ করে। এক পর্যায়ে তারা আমাকে রিকশা থেকে নামিয়ে বেধড়ক মারধর করে। পরে স্থানীয় এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ঘটনায় তিনি থানায় অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে জানতে বসুরহাট পৌরসভা ৭নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. রাসেলের ফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি ধরেননি।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, এ বিষয়ে খিজির হায়াত খান তার ওপর হামলা বিষয়ে অভিযোগ দিয়েছেন আমরা অভিযুক্তদের ধরতে অভিযান করছি। 

এর আগে, গত ৮ মার্চ বসুরহাটের রূপালী চত্বরে আওয়ামী লীগ কার্যালয়ের পাশে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের ওপর আবদুল কাদের মির্জা, তার ভাই সাহাদাত হোসেন ও ছেলে তাশিক মির্জার নেতৃত্বে ওই হামলা চালানোর হয়। 



সাতদিনের সেরা